1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • রবিবার, ০২ অক্টোবর ২০২২, ১১:১৬ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
* বন্যাকবলিত এলাকা পরিদর্শনে সিলেটে প্রধানমন্ত্রী   *  বন্যা নিয়ে দুশ্চিন্তার কিছু নেই, সরকার সব ব্যবস্থা নিয়েছে : প্রধানমন্ত্রী

ফের ওয়েস্ট ইন্ডিজের কাছে নাকাল অস্ট্রেলিয়া

  • আপডেট টাইম : শনিবার, ১৭ জুলাই, ২০২১
  • ৯৯ বার পঠিত

ক্রীড়া ডেস্ক :: ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচেও জয়ের দেখা পেল না অস্ট্রেলিয়া। ক্রিকেটের ক্ষুদ্রতম সংস্করণের পরপর দুবারের চ্যাম্পিয়নরা আরও একবার হারিয়ে দিল অস্ট্রেলিয়াকে। পাঁচ ম্যাচের সিরিজটি তারা জিতল ৪-১ ব্যবধানে।

শনিবার ভোরে হওয়া ম্যাচটিতে আগে ব্যাট করে এভিন লুইসের ঝড়ে ১৯৯ রানের বড় সংগ্রহ দাঁড় করায় ওয়েস্ট ইন্ডিজ। জবাবে জয়ের সম্ভাবনা জাগালেও শেষ পর্যন্ত অস্ট্রেলিয়ার ইনিংস থামে ৯ উইকেটে ১৮৩ রানে। ক্যারিবীয়রা পায় ১৬ রানের জয়।

সেইন্ট লুসিয়ার ড্যারেন স্যামি ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে আগে ব্যাট করেছিল ওয়েস্ট ইন্ডিজ। ওপেনার এভিন লুইস খেলেছেন ৩৪ বলে ৪ চার ও ৯ ছয়ের মারে ৭৯ রানের টর্নেডো ইনিংস। তার ব্যাটে ভর করেই মূলত বড় সংগ্রহ পেয়েছে ক্যারিবীয়রা।

এর বাইরে আন্দ্রে ফ্লেচার ১৬ বলে ১২, ক্রিস গেইল ৭ বলে ২১, লেন্ডল সিমনস ২৫ বলে ২১, নিকোলাস পুরান ১৮ বলে ৩১ ও হেইডেন ওয়ালশ জুনিয়র ৮ বলে ১২ রানের ইনিংস খেলে দলকে বড় সংগ্রহ এনে দেয়ার পথে অবদান রাখেন।

জবাবে খেলতে প্রথম ওভারে রানের খাতা খোলার আগেই সাজঘরে ফিরে যান জশ ফিলিপ। দ্বিতীয় উইকেটে আশা জাগান সিরিজে অসিদের একমাত্র জয়ের নায়ক অ্যারন ফিঞ্চ ও মিচেল মার্শ। দুজন মিলে মাত্র ৩.১ ওভারে যোগ করেন ৩৭ রান।

অতিরক্তি আক্রমণাত্মক খেলতে খেলতে আন্দ্রে রাসেলের হাতে ফিরতি ক্যাচ দিয়ে ফেরেন মার্শ। তার ব্যাট থেকে আসে ১৫ বলে ৩০ রান। এরপর রানরেটের সঙ্গে পাল্লা দিয়েই খেলছিলেন ফিঞ্চ, ময়সেস হেনরিকসরা। কিন্তু লম্বা সময় উইকেটে থাকতে পারেননি।

অধিনায়ক ফিঞ্চ ২৩ বলে ৩৪, হেনরিকস ১৪ বলে ২১, ম্যাথু ওয়েড ১৮ বলে ২৬, অ্যান্ড্রু টাই ৮ বলে ১৫, মিচেল সুয়েপসন ১২ বলে ১৪ ও জশ হ্যাজলউড ৫ বলে ১৩ রান করলে তা শুধু পরাজয়ের ব্যবধান কমাতেই কাজে লেগেছে।

ওয়েস্ট ইন্ডিজের পক্ষে বল হাতে ৩টি করে উইকেট নিয়েছেন শেলডন কটরেল ও আন্দ্রে রাসেল। ম্যাচ সেরার পুরস্কার জিতেছেন এভিন লুইস আর সিরিজ সেরার পুরস্কার উঠেছে হেইডেন ওয়ালশ জুনিয়রের হাতে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..