1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:৩৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
মৌলভীবাজারের ৫টি রেলওয়ে স্টেশন বন্ধ থাকায় এখন ভুতুরে বাড়ি: যাত্রী দুর্ভোগ চরমে: চুরি ও নষ্ট হচ্ছে রেলওয়ের মুল্যবান সম্পদ,নতুন বছরে দৃঢ় হোক সম্প্রীতির বন্ধন, দূর হোক সংকট: প্রধানমন্ত্রী. আজ রোববার উদযাপন হবে বই উৎসব. দুর্গম এলাকায় বিকল্প ব্যবস্থায় নতুন বই পাঠানো হবে: শিক্ষামন্ত্রী, নতুন বছরে নতুন শিক্ষাক্রম চালু হচ্ছে : শিক্ষামন্ত্রী, নতুন আশা নিয়ে মধ্যরাতে বরণ করা হবে ২০২৩ সাল, সিডনিতে আতশবাজির মধ্য দিয়ে ‘নিউ ইয়ার’ বরণ, ইংরেজি নববর্ষ উদযাপনে পুলিশের কড়াকড়ি,আবারও প্রেস ক্লাবের সভাপতি ফরিদা, সম্পাদক হলেন শ্যামল ,নতুন বছরকে স্বাগত জানাতে কুয়াকাটায় পর্যটকের ঢল

মৌলভীবাজারে আরও ২১রোহিঙ্গাকে আটক করেছে পুলিশ

  • আপডেট টাইম : শনিবার, ১৭ জুলাই, ২০২১
  • ৫১৩ বার পঠিত

বিশ্বজিত কর: মৌলভীবাজার শহর থেকে আরও ২১রোহিঙ্গা শরণার্থীকে আটক করেছে পুলিশ। আটককৃতদের মধ্যে শিশুও রয়েছে।
আজ শনিবার (১৭জুলাই) সকাল সাড়ে ১০টার দিকে শহরের বাস স্ট্যান্ড এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। তাৎক্ষনিক তাদের নাম ও পরিচয় পাওয়া যায় নি। তথ্যটি নিশ্চিত করেছেন মৌলভীবাজার সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জিয়াউর রহমান। এএসপি বলেন,আমরা তাদের জিজ্ঞাসাবাদ করছি। জিজ্ঞাসাবাদের পরে বিস্তারিত জানা যাবে। এখন একেকজন একেক কথা বলছে। এদের মধ্যে কয়েকজন শিশুও রয়েছে। এর আগে গত ১৩জুলাই মৌলভীবাজার থেকে আরও ১৪জন রোহিঙ্গাকে আটক করে পুলিশ। মৌলভীবাজার শহরের কোদালীপুল এলাকা থেকে তাদের আটক করা হয়।

মৌলভীবাজার মডেল থানার অফিসার ইনচার্জ ইয়াছিনুল হক জানান, ৫দিন আগে কক্সবাজারের কুতুপালং এবং বালুখালি ক্যাম্প থেকে বিশেষ কৌশলে বেরিয়ে রোহিঙ্গারা প্রথমে চট্টগ্রামে আসে। সেখানে কোনো কর্মসংস্থান করতে না পেরে রোহিঙ্গা দুই পরিবারের সদস্যরা মৌলভীবাজারে চলে আসে। গোপন সংবাদের খবর পেয়ে তাদেরকে আটক করা হয়েছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..