1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:৪১ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
মৌলভীবাজারের ৫টি রেলওয়ে স্টেশন বন্ধ থাকায় এখন ভুতুরে বাড়ি: যাত্রী দুর্ভোগ চরমে: চুরি ও নষ্ট হচ্ছে রেলওয়ের মুল্যবান সম্পদ,নতুন বছরে দৃঢ় হোক সম্প্রীতির বন্ধন, দূর হোক সংকট: প্রধানমন্ত্রী. আজ রোববার উদযাপন হবে বই উৎসব. দুর্গম এলাকায় বিকল্প ব্যবস্থায় নতুন বই পাঠানো হবে: শিক্ষামন্ত্রী, নতুন বছরে নতুন শিক্ষাক্রম চালু হচ্ছে : শিক্ষামন্ত্রী, নতুন আশা নিয়ে মধ্যরাতে বরণ করা হবে ২০২৩ সাল, সিডনিতে আতশবাজির মধ্য দিয়ে ‘নিউ ইয়ার’ বরণ, ইংরেজি নববর্ষ উদযাপনে পুলিশের কড়াকড়ি,আবারও প্রেস ক্লাবের সভাপতি ফরিদা, সম্পাদক হলেন শ্যামল ,নতুন বছরকে স্বাগত জানাতে কুয়াকাটায় পর্যটকের ঢল

পরিবারের সঙ্গে মায়ামিতে মেসি

  • আপডেট টাইম : শনিবার, ১৭ জুলাই, ২০২১
  • ১৩১ বার পঠিত

ক্রীড়া ডেস্ক :: শনিবার সকালে নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমে মেসির স্ত্রী আন্তোনেয়া রোকুৎসো একটি ছবি পোস্ট করেন। যেখানে মেসিকে দেখা যাচ্ছে মায়ামির সমুদ্র সৈকতে স্ত্রী-সন্তানের সঙ্গে উপভোগ করতে।

বার্সেলোনা নিজেদের প্রাক মৌসুম ক্যাম্প শুরু করেছে গত সোমবার। ক্যাম্পে এখনও যোগ দেননি দলের অধিনায়ক ও আইকন লিওনেল মেসি।

আর্জেন্টিনার সঙ্গে কোপা আমেরিকা শিরোপা জয়ের পর রোসারিওতে পরিবারের সঙ্গে সময় কাটিয়ে যুক্তরাষ্ট্রের মায়ামিতে আছেন মেসি। সেখানে সপ্তাহ তিনেক ছুটিতে থাকবেন। এরপর ফিরবেন বার্সেলোনায়।

শনিবার সকালে নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমে মেসির স্ত্রী আন্তোনেয়া রোকুৎসো একটি ছবি পোস্ট করেন। যেখানে মেসিকে দেখা যাচ্ছে মায়ামির সমুদ্র সৈকতে স্ত্রী-সন্তানের সঙ্গে উপভোগ করতে।

কোপা আমেরিকা জেতার পর হালকা মেজাজেই আছেন এই মেগাস্টার। বার্সেলোনার সঙ্গে নতুন চুক্তিতে মৌখিক স্বীকৃতিও দিয়েছেন তিনি।

জুলাই থেকে মেসির ফ্রি এজেন্ট হওয়ার ঘটনায় মাসখানেক ধরে তার ভবিষ্যৎ নিয়ে গুঞ্জন ছিল। বুধবার স্প্যানিশ জায়ান্টদের সঙ্গে মৌখিকভাবে বার্সেলোনার সঙ্গে নতুন চুক্তিতে রাজি হলেও এখনও কাগজে-কলমে তা নিশ্চিত করেননি মেসি।

গত সোমবার মেসির বাবার সঙ্গে প্রাথমিক চুক্তির প্রক্রিয়া শেষ করে ফেলেছে কাতালান দলটির ম্যানেজমেন্ট।

প্রায় ১৭ বছর এক ক্লাবেই আছেন মেসি। গত পাঁচ মৌসুমের চুক্তিতে বেতন-বোনাস মিলিয়ে প্রায় ৫৫ কোটি ইউরো বেতন পেয়েছেন। প্রতি মৌসুমে যা প্রায় ১০.৫ কোটি ইউরো। এর মধ্যে শুধু বেতন ছিল বছরে প্রায় ৫ কোটি ইউরো।

নতুন চুক্তি অনুযায়ী, করোনাভাইরাসের সময়ে আর্থিক সংকটে থাকা বার্সার জন্য বেতন অর্ধেক করেছেন মেসি। মাত্র ২ কোটি ইউরোতে সামনের মৌসুমে খেলবেন এই ফুটবলার। পরের মৌসুম থেকে আবার বেতন বাড়ানো হবে।

দুই মৌসুম খেলার পর আবারও নতুন করে ক্লাবের সঙ্গে বসতে পারবেন মেসি। তিনি চাইলে অন্য কোনো ক্লাবেও যেতে পারেন। চুক্তি অনুযায়ী পরের তিন বছরে বেতন কমতে থাকবে মেসির।

আরেকটি প্রস্তাব থাকছে মেসির সামনে, দুই বছর পর চাইলে আমেরিকার মেজর লিগ সকারে ডেভিড বেকহামের দলে খেলতে পারবেন তিনি।

এ ছাড়া তার শৈশবের ক্লাবে নিউওয়েলস ওল্ড বয়েজে ফেরার সুযোগ থাকছে। পাঁচ বছরের চুক্তির শেষে ৩৯ বছর বয়সে পড়বেন এই আর্জেন্টাইন।

ছুটি কাটিয়ে শিগগিরই কাম্প ন্যুয়ে চুক্তির খুঁটিনাটি বিষয় নিয়ে ক্লাবের সঙ্গে বসবেন মেসি।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..