1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ১২:৩৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
* বন্যাকবলিত এলাকা পরিদর্শনে সিলেটে প্রধানমন্ত্রী   *  বন্যা নিয়ে দুশ্চিন্তার কিছু নেই, সরকার সব ব্যবস্থা নিয়েছে : প্রধানমন্ত্রী

সিলেট বিভাগে করোনা সংক্রমণ ও মৃত্যুতে নতুন রেকর্ড

  • আপডেট টাইম : রবিবার, ১৮ জুলাই, ২০২১
  • ১৭২ বার পঠিত

বিশেষ প্রতিবেদক: সিলেট বিভাগে একদিনে করোনায় আক্রান্ত ও মৃত্যুতে নতুন রেকর্ড সৃষ্টি হয়েছে। গত ২৪ ঘণ্টায় বিভাগটিতে ৬৮১জন করোনায় আক্রান্ত হয়েছেন। একই সময়ে ভাইরাসে আক্রান্ত হয়ে প্রাণ হারিয়েছেন ১২জন রোগী। এর আগে সিলেট বিভাগে একদিনে এতো বেশি করোনা শনাক্ত ও মৃত্যুু হয়নি। আজ রোববার সকালে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে এ তথ্য জানানো হয়। এতে বলা হয়, সিলেট বিভাগে গত ২৪ঘণ্টায় ৬৮১জনের শরীরে করোনাভাইরাসের অস্তিত্ব শনাক্ত হয়েছে। এদের নিয়ে সিলেট বিভাগে মোট করোনা প্রমাণিত রোগীর সংখ্যা দাঁড়ালো ৩৩হাজার ৩৫জনে। যাদের মধ্যে সিলেট জেলায় ১৮ হাজার ৬১৫জন, সুনামগঞ্জে ৩ হাজার ৬৫৪জন, হবিগঞ্জ জেলায় ৩হাজার ৭৬৪জন, মৌলভীবাজারে ৪ হাজার ৩০২জন ও সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ২হাজার ৭০০জন।

গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে নতুন করে শনাক্ত হওয়া ৬৮১জন করোনা আক্রান্ত রোগীর ২২৫ জনই সিলেট জেলার বাসিন্দা। এছাড়া বিভাগে সুনামগঞ্জ জেলার ৯৮জন, হবিগঞ্জের ১০৫ জন ও মৌলভীবাজার জেলার বাসিন্দা ১৮৮ জন। এদিকে সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আরও ৬৫জন রোগীর করোনা শনাক্ত হয়েছে। সর্বশেষ তথ্য অনুযায়ী, সিলেট বিভাগে গত ২৪ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন সর্বচ্চো ১২জন রোগী। তাদের ১১জনই সিলেট জেলার ও একজন মৌলভিবাজার জেলার বাসিন্দা । এনিয়ে বিভাগে মৃত্যুবরণ করা মোট রোগীর সংখ্যা ৫৭০জন। এর মধ্যে সিলেট জেলার ৪৫৮জন, সুনামগঞ্জে ৪২জন, হবিগঞ্জে ২৬জন, মৌলভীবাজারের ৪৩জন ও সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে একজন।

এদিকে গত ২৪ঘণ্টায় সিলেট বিভাগে হাসপাতালে ভর্তি হয়েছেন ১১২জন। এর মধ্যে সিলেটের বিভিন্ন হাসপাতালে ২৫জন, হবিগঞ্জ জেলার ১৮জন, মৌলভীবাজারে ৪জন ও ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছেন ৬৫জন। সব মিলিয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন ৪৩১ জন। এর মধ্যে সিলেটের বিভিন্ন হাসপাতালে ২৯৮জন, সুনামগঞ্জে ৪৩ জন, হবিগঞ্জে ৬৫জন ও মৌলভীবাজারে ২৫জন ভর্তি রয়েছেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..