1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:০৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

করোনায় কর্মহারানো বাদ্যযন্ত্র শিল্পীকে সবজিসহ ভ্যানগাড়ি প্রদান

  • আপডেট টাইম : রবিবার, ১৮ জুলাই, ২০২১
  • ২৭৬ বার পঠিত

চৌধুরী ভাস্কর হোম :: করোনায় কর্মহারানো বাদ্যযন্ত্র শিল্পীকে সবজীসহ একটি ভ্যানগাড়ি উপহার দিয়েছে রোটারী ক্লাব অব শ্রীমঙ্গল। এ সময় অতিথিরা এই বাদ্যযন্ত্র শিল্পীর কাছ থেকে সবজি ক্রয় করে নেন।
রবিবার বিকেলে শ্রীমঙ্গল কলেজ রোডস্থ রোটারী ক্লাব প্রাঙ্গনে রোটারীক্লাব অব সিলেটের ডিষ্ট্রিক টেইনার অবসর প্রাপ্ত কর্ণেল পিডিজি এম আতাউর রহমান পীর প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অসহায় মঞ্জু বাদ্যকরের হাতে এ ভ্যানটি তুলেদেন। এ সময় উপস্থিত ছিলেন, রোটারীক্লাব অব শ্রীমঙ্গলের সভাপতি হুমায়ূন কবির চৌধুরী, সাধারণ সম্পাদক মশিউর রহমান রিপন, এডিশনার ডিস্ট্রিক ট্রেইনার পিপি এ কে এম সামছুল হক ও পিপি এ এইচ এম ফয়সাল।
রোটারি ক্লাব অব শ্রীমঙ্গলের সাধারণ সম্পাদক মশিউর রহমান রিপন জানান, করোনার এই সময়ে এই বাদ্যযন্ত্র শিল্পী মঞ্জু বাদ্যকর নিজের কর্ম থেকে বঞ্চিত রয়েছেন। তার সংসার পরিচালনা খুবই কষ্টকর হয়ে পড়ে। এ বস্থায় তার জীবন পরিচালনায় স্থায়ী কিছু করার চিন্তা থেকে তাকে প্রথম চালানের সবজীসহ এই ভ্যান গাড়িটি উপহার দেয়া হয়।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..