1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:৪৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
মৌলভীবাজারের ৫টি রেলওয়ে স্টেশন বন্ধ থাকায় এখন ভুতুরে বাড়ি: যাত্রী দুর্ভোগ চরমে: চুরি ও নষ্ট হচ্ছে রেলওয়ের মুল্যবান সম্পদ,নতুন বছরে দৃঢ় হোক সম্প্রীতির বন্ধন, দূর হোক সংকট: প্রধানমন্ত্রী. আজ রোববার উদযাপন হবে বই উৎসব. দুর্গম এলাকায় বিকল্প ব্যবস্থায় নতুন বই পাঠানো হবে: শিক্ষামন্ত্রী, নতুন বছরে নতুন শিক্ষাক্রম চালু হচ্ছে : শিক্ষামন্ত্রী, নতুন আশা নিয়ে মধ্যরাতে বরণ করা হবে ২০২৩ সাল, সিডনিতে আতশবাজির মধ্য দিয়ে ‘নিউ ইয়ার’ বরণ, ইংরেজি নববর্ষ উদযাপনে পুলিশের কড়াকড়ি,আবারও প্রেস ক্লাবের সভাপতি ফরিদা, সম্পাদক হলেন শ্যামল ,নতুন বছরকে স্বাগত জানাতে কুয়াকাটায় পর্যটকের ঢল

দ্বিতীয় ম্যাচে পাত্তাই পেল না পাকিস্তান

  • আপডেট টাইম : সোমবার, ১৯ জুলাই, ২০২১
  • ১৩৫ বার পঠিত

ক্রীড়া ডেস্ক :: ওয়ানডে সিরিজে ধবলধোলাই হওয়ার পর টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে ঘুরে দাঁড়িয়েছিল পাকিস্তান। তবে দ্বিতীয় টি-টোয়েন্টিতে সফরকারীদের উড়িয়ে দিল স্বাগতিক ইংল্যান্ড, সিরিজে ফেরাল সমতা।

রবিবার রাতে লিডসের হেডিংলিতে আগে ব্যাট করে অলআউট হওয়ার আগে ২০০ রান করে ইংলিশরা। জবাবে পুরো ২০ ওভার খেলে ৯ উইকেট হারিয়ে ১৫৫ রানের বেশি করতে পারেনি পাকিস্তান। স্বাগতিকদের ৪৫ রানের জয়ে সমতা ফিরেছে সিরিজে।

ইংল্যান্ডের বড় সংগ্রহ গড়ার পথে সর্বোচ্চ ৫৯ রান করেছেন এ ম্যাচের অধিনায়ক ও উইকেটরক্ষক ব্যাটসম্যান জস বাটলার। ইনিংসের ১৪তম ওভারে আউট হওয়ার আগে ৭ চার ও ২ ছয়ের মারে করেছেন ৩৯ বলে ৫৯ রান।

এ ছাড়া মঈন আলি খেলেছেন ১৬ বলের টর্নেডো ইনিংস। যেখানে ৬ চার ও ১ ছয়ের মারে করেছেন ৩৬ রান। আগের ম্যাচের রেকর্ড সেঞ্চুরিয়ান লিয়াম লিভিংস্টোন এবার করেছেন ২৭ বলে ৩৮ রান। যেখানে ছিল ২ চার ও ৩ ছয়ের মার।

পাকিস্তানের পক্ষে বল হাতে ৫১ রানে ৩ উইকেট নেন মোহাম্মদ হাসনাইন। এছাড়া ২টি করে উইকেট নিজেদের ঝুলিতে পুরেছেন হারিস রউফ ও ইমাদ ওয়াসিম।

২০১ রানের লক্ষ্যে খেলতে নেমে শুরু থেকেই নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকে পাকিস্তান। প্রায় সব ব্যাটসম্যান ভালো স্টার্ট পেলেও তা বড় করতে পারেননি।

অধিনায়ক বাবর আজম ১৬ বলে ২২, মোহাম্মদ রিজওয়ান ২৯ বলে ৩৭, শোয়েব মাকসুদ ১০ বলে ১৫, মোহাম্মদ হাফিজ ১২ বলে ১০ ও ইমাদ ওয়াসিম ১৩ বলে ২০ রান করেন। মাত্র ১০৫ রানে ৬ উইকেট হারিয়ে বিপদে পড়ে যায় সফরকারীরা।

শেষদিকে লেগস্পিনার শাদাব খান ২২ বলে ২ চার ও ৩ ছয়ের মারে ৩৬ রানের ক্যামিও ইনিংস খেলে দলীয় সংগ্রহ দেড়শ পার করান। যার ফলে পরাজয়ের ব্যবধান নেমে আসে ৪৫ রান।

বল হাতে সর্বোচ্চ ৩ উইকেট নিয়েছেন সাকিব মাহমুদ। এ ছাড়া ২টি করে উইকেট শিকার আদিল রশিদ ও মঈন আলির। ব্যাটিংয়ে ঝড়ো ৩৬ ও বোলিংয়ে ২ উইকেট নিয়ে ম্যাচসেরা নির্বাচিত হয়েছেন মঈন আলি।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..