1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:০৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কমলগঞ্জ পৌর এলাকার ইমাম ও মুয়াজ্জিনদের ঈদ উপহার বিতরণ

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২০ জুলাই, ২০২১
  • ৭৭৬ বার পঠিত

কমলগঞ্জ প্রতিনিধি: মৌলভীবাজারের কমলগঞ্জ পৌর এলাকার ৪২ টি মসজিদের ইমাম ও মুয়াজ্জিনদের মধ্যে ঈদ উপহার দিয়েছে কমলগঞ্জ পৌরসভার। মঙ্গলবার (২০ জুলাই) বিকাল ৩টায় কমলগঞ্জ পৌরসভার উদ্যোগে পৌরসভা র্কাযালয়ে পৌর এলাকার ৪২টি মসজিদের ইমামদের নগদ ১ হাজার টাকা ও মুয়াজ্জিনদের নগদ ৫ শত টাকা করে অর্থ ও প্রধানমন্ত্রীর উপহারের ১০ কেজি করে চাল বিতরণ করা হয়।
কমলগঞ্জ পৌরসভার কাউন্সিলর মো: আহাদুর রহমান বুলু’র সভাপতিত্বে ও মো: সাইফুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কমলগঞ্জ পৌরসভার মেয়র মো: জুয়েল আহমেদ। বিশেষ অতিথি ছিলেন কমলগঞ্জ থানা জামে মসজিদের ইমাম মাও: আলাউদ্দিন, উপজেলা জামে মসজিদের খতিব মাও: এনাম উদ্দিন, কমলগঞ্জ সরকারি গণ মহাবিদ্যালয় জামে মসজিদের ইমাম মুফতি আব্দুল করিম, উপজেলা আওয়ামীলীগের সদস্য সায়েদুল আলম, কমলগঞ্জ উপজেলা যুবলীগের সদস্য ও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো: মুস্তাফিজুর রহমান প্রমুখ।
এ সময় বিভিন্ন মসজিদের ইমাম-মুয়াজ্জিন, কমলগঞ্জ পৌরসভার র্কমর্কতা ও র্কমচারীবৃন্দ এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..