1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৭:২৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ঈদের জামাতে করোনা থেকে মুক্তি জন্য দোওয়া প্রার্থনা: মৌলভীবাজারে করোনায় মৃত্যু-৩, আক্রান্ত ১০৬

  • আপডেট টাইম : বুধবার, ২১ জুলাই, ২০২১
  • ৭১৯ বার পঠিত

স্টাফ রিপোটার: করোনাভাইরাসের সংক্রমণের মধ্যেই মৌলভীবাজারে স্বাস্থ্য বিধি মেনে শহর ও উপজেলার বিভিন্ন মসজিদে ঈদের নামাজ পড়েছেন মোসলি­রা। মসজিদেও মসজিদে দোওয়া ও মোনাজাত করা হয় করোনা মহামারি থেকে সবাইকে মুক্তির জন্য।
এদিকে করোনায় মৌলভীবাজারে আরও ৩জন মারা গেছেন। জেলায় সর্বশেষ গত ২৪ঘণ্টায় মৌলভীবাজারে শনাক্ত হয়েছেন ১০৬জন। আজ বুধবার পবিত্র ঈদুল আজহার দিন সিভিল সার্জন অফিসের কোভিড-১৯ কোয়ারেন্টাইন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে এ তথ্য জানা গেছে। সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে মৌলভীবাজারের ২৭৬ জনের নমুনা পরীক্ষা করে ১০৬ জনের করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ৩৮ দশমিক ৬ শতাংশ।এ নিয়ে জেলায় মোট আক্রান্ত ৪৫৪১ জন। ২৪ ঘণ্টায় জেলায় ৩৮ জন সুস্থ, মৃত্যুবরণ করেছেন আরও ৩ জন।
নতুন শনাক্ত ১০৬ জনের মধ্যে মৌলভীবাজার সদর হাসপাতালের ৪৮ জন, শ্রীমঙ্গলের ৭ জন, কুলাউড়ার ২০ জন, জুড়ীতে ৮ জন, কমলগঞ্জে ৬ জন ও রাজনগরে ১৭ জন। এ নিয়ে জেলায় ৪ হাজার ৫৪১ জনকে করোনায় আক্রান্ত হিসেবে শনাক্ত করা হয়েছে।
এছাড়াও সর্বশেষ ২৪ ঘণ্টায় আরও ৩ জনের মৃত্যু হয়েছে, তাদের ২ মৌলভীবাজার সদর হাসপাতালের রোগী, অন্যজন জুড়ীর। এ নিয়ে জেলায় এখন পর্যন্ত ৫০ জন করোনা রোগীর মৃত্যু হয়েছে। যাদের মধ্যে রাজনগর ৪ জন, কুলাউড়া ৩ জন, বড়লেখায় ২ জন, কমলগঞ্জে ২ জন, শ্রীমঙ্গলে ৬ জন, জুড়ী ৪ এবং সদর হাসপাতালের ২৯ জন রয়েছেন।
এদিকে গত ২৪ ঘণ্টায় সুস্থ হওয়া ৩৮ জনের মধ্যে মৌলভীবাজার সদর হাসপাতালের ২৫ জন, ও কুলাউড়ায় ১৩ জন। এতে জেলায় সুস্থ হয়ে ওঠা রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ৩ হাজার ১৫৭ জনে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..