1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:০০ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

শ্রাবন্তী-পায়েল-তনুশ্রীকে ‘নটী’ বলে তুলোধুনো বিজেপি নেতার

  • আপডেট টাইম : বুধবার, ৩১ মার্চ, ২০২১
  • ১৯৩ বার পঠিত

অনলাইন ডেস্ক: পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেসের প্রার্থী মদন মিত্র। আর বিজেপির প্রার্থী টলিউডের তিন জনপ্রিয় নায়িকা- শ্রাবন্তী, তনুশ্রী এবং পায়েল।  গত রোববার ছিল দোলের দিন। সেদিন গঙ্গাবক্ষে তৃণমূল প্রার্থী মদন মিত্রের সঙ্গে বিজেপি প্রার্থী শ্রাবন্তী, তনুশ্রী ও পায়েল আবির খেলেন। একসাথে সেলফি তোলেন। মদন মিত্রের ‘ও লাভল’ গানের সঙ্গে নাচতেও দেখা যায় বিজেপির তারকা প্রার্থীদের। পাশাপাশি তৃণমূল যুব নেতা দেবাংশু ভট্টাচার্যের ‘খেলা হবে’ গানের সঙ্গেও পা মেলান তারা।
আর এসব নিয়ে বেজায় চটেছেন বিজেপি নেতা তথাগত রায়। তা নিয়ে মন্তব্যও করেছেন তিনি।তাতেই শোরগোল পড়ে যায় রাজ্য রাজনীতিতে।

কি বলেছেন তথাগত? তিনি ফেসবুকে নিজ দলের তারকা প্রার্থীদের বিঁধে লিখেছেন, ‘নগরীর নটী চলে অভিসারে যৌবনমদে মত্তা! এই নটীদের এখনো এই বোধ হয়নি যে রাজনীতিটা অভিসার নয়। শেষপর্যন্ত বাসবদত্তার অবস্থা না হলেই ভালো।কলকাতার গণমাধ্যমের খবর- মদন মিত্র স্পষ্ট ভাষায় জানিয়ে দিয়েছেন, এর সঙ্গে রাজনীতির কোন সংযোগ নেই। শ্রাবন্তী, পায়েলরা, তনুশ্রীরাও বলেছেন, এটা দোলের অনুষ্ঠান। এর সাথে রাজনীতির কোন সম্পর্ক নেই।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..