1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৫:৪৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
* বন্যাকবলিত এলাকা পরিদর্শনে সিলেটে প্রধানমন্ত্রী   *  বন্যা নিয়ে দুশ্চিন্তার কিছু নেই, সরকার সব ব্যবস্থা নিয়েছে : প্রধানমন্ত্রী

করোনায় মৌলভীবাজারসহ সিলেট বিভগে মৃত্যু ছাড়িয়ে ৬০০গেল

  • আপডেট টাইম : শুক্রবার, ২৩ জুলাই, ২০২১
  • ১৭০ বার পঠিত

স্টাফ রিপোটার: মহামারি করোনাভাইরাসে মৌলভীবাজারসহ সিলেট বিভাগে আরও ৮জনের মৃত্যু হয়েছে। তাদেরকে নিয়ে সিলেট বিভাগে মোট মৃত্যুর সংখ্যা ৬শ ছাড়িয়ে গেলো। এদিকে, আরও ৩৮৪ জনের দেহে করোনার অস্তিত্ব ধরা পড়েছে পরীক্ষায়। ২৪ ঘন্টায় পরীক্ষার সংখ্যা কম থাকলেও শনাক্তের হার ছিল চলি­শের উপরে। আজ শুক্রবার স্বাস্থ্য অধিদফতর সিলেট বিভাগীয় কার্যালয় থেকে এসব তথ্য জানানো হয়েছে।
বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) হিমাংশু লাল রায় জানান, বৃহস্পতিবার সকাল ৮টা থেকে শুক্রবার সকাল ৮টা পর্যন্ত সময়ে সিলেট বিভাগে করোনায় মারা গেছেন ৮ জন। তাদের সবাই-ই সিলেট জেলার বাসিন্দা। এ নিয়ে সিলেট বিভাগে করোনায় প্রাণহানির সংখ্যা দাঁড়িয়েছে ৬০৬ জনে। তন্মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ৪৮৫ জন মারা গেছেন। সুনামগঞ্জে ৪৩ জন, মৌলভীবাজারে ৫০ জন ও হবিগঞ্জে ২৮ জনের মৃত্যু হয়েছে।
সর্বশেষ ২৪ঘন্টায় সিলেট বিভাগে ৩৮৪জন করোনাক্রান্ত ব্যক্তি শনাক্ত হয়েছেন। তাদের মধ্যে সিলেট জেলার ২০০জন, সুনামগঞ্জের ৩৬জন, মৌলভীবাজারের ১০৬জন ও হবিগঞ্জের ৪২ জন রয়েছেন। ৯৩৫ জনের নমুনা পরীক্ষা করে এই ৩৮৪ জনকে শনাক্ত করা হয়েছে। শনাক্তের হার ৪১.০৭ ভাগ।

সবমিলিয়ে সিলেট বিভাগে করোনাক্রান্তের সংখ্যা এখন ৩৪ হাজার ৮৬৪ জন। তন্মধ্যে সিলেট জেলার ১৯ হাজার ৫১৫ জন, সুনামগঞ্জের ৩ হাজার ৮৫৫ জন, মৌলভীবাজারের ৪হাজার ৬৪৭ জন ও হবিগঞ্জের ৩হাজার ৯৮৩জন রয়েছেন। এছাড়া ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ২হাজার ৮৬৪জনের করোনা শনাক্তের তথ্য দিয়েছে স্বাস্থ্য অধিদফতর,তবে তাদের ক্ষেত্রে নির্দিষ্ট করে জেলা উল্যেখ করা হয়নি। এদিকে, সিলেটে আরও ১৫২ ন করোনা থেকে মুক্ত হয়েছেন। এ নিয়ে সুস্থতার সংখ্যা দাঁড়িয়েছে ২৭হাজার ৭১২জনে।
হিমাংশু লাল রায় আরও জানান, বর্তমানে সিলেটজুড়ে ৩৮৯জন করোনা রোগী হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..