1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ১১:২৬ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
* বন্যাকবলিত এলাকা পরিদর্শনে সিলেটে প্রধানমন্ত্রী   *  বন্যা নিয়ে দুশ্চিন্তার কিছু নেই, সরকার সব ব্যবস্থা নিয়েছে : প্রধানমন্ত্রী

পর্নকাণ্ডে শিল্পা শেট্টিকে জিজ্ঞাসাবাদ, বাড়িতেও তল্লাশি

  • আপডেট টাইম : শনিবার, ২৪ জুলাই, ২০২১
  • ১২৯ বার পঠিত

বিনোদন ডেস্ক : শুক্রবারও (২৩ জুলাই) ম্যাজিস্ট্রেট আদালতে স্বস্তি পাননি পর্নকাণ্ডে গ্রেফতার রাজ কুন্দ্রা, মেয়াদ বেড়েছে অভিযুক্তর পুলিশ হেফাজতের। এর মাঝেই শিল্পার অস্বস্তি আরও বাড়ল, এদিন মুম্বাই পুলিশের অপরাধ দমন শাখার ম্যারাথন জিজ্ঞাসাবাদের মুখে পড়লেন রাজ ঘরনি। এদিন রাজ কুন্দ্রাকে সঙ্গে নিয়েই দুপুর বেলা অভিযুক্তর জুহুর বাড়িতে হাজির হয়েছিল মুম্বাই ক্রাইম ব্রাঞ্চের একটি দল। সেখানে ম্যারাথন তল্লাশি চালানো হল রাজ-শিল্পার প্রপার্টিতে। খতিয়ে দেখা হয় বিভিন্ন ইলেকট্রনিক গ্যাজেটসহ নথিপত্র।

এদিনই জুহুর বাড়িতেই শিল্পা শেট্টিকে জেরা করে পুলিশ, পর্নকাণ্ডে অভিনেত্রীর বয়ান রেকর্ড করা হয়। শুধু তাই নয়, পর্ন-ব্যাবসা থেকে অর্জিত টাকা শিল্পার ব্যাঙ্ক অ্যাকাউন্টে গিয়েছে কিনা সেই বিষয়টিও তদন্ত করে দেখছেন পুলিশ আধিকারিকরা। রাত ন’টার পর রাজ কুন্দ্রাকে সঙ্গে নিয়েই জুহুর বাড়ি ছেড়ে বেরিয়ে যায় তদন্তকারী অফিসারদের গোটা টিম।

 

রাজের পর্নোগ্রাফিক ব্যবসা সম্পর্কে কতটা তথ্য ছিল শিল্পার কাছে, জানতে চায় মুম্বাই পুলিশ।রাজ-শিল্পার ব্যাঙ্ক অ্যাকাউন্টের সমস্ত তথ্য খতিয়ে দেখা হচ্ছে, পাশাপাশি রাজ কুন্দ্রার অপর কোম্পানি জেএল স্ট্রিমও এখন পুলিশের কড়া নজরদাড়িতে। পাঁচ মাস আগে এই ওয়েবসাইটের জন্য একটি প্রমোশন্যাল ভিডিয়ো নাকি শ্যুট করেছিলেন শিল্পা, জানা যাচ্ছে এই ওয়েবসাইটেও অ্যাডাল্ট কনটেন্ট তুলে ধরা হয় এবং এখনও ভারতে অ্যাক্টিভ রয়েছে।

 

এই পর্নকাণ্ডে প্রশ্নের মুখে রাজ কুন্দ্রার কোম্পানি বিহান (রাজ-শিল্পার ছেলের নামে এই সংস্থা), এই কোম্পানির সঙ্গেই ব্রিটিশ যুক্তরাজ্যের কোম্পানি কেরনিনের আর্থিক লেনদেন খতিয়ে দেখছে পুলিশ, পাশাপাশি বিহান কোম্পানির সিসিটিভি ফুটেজও খতিয়ে দেখা যাচ্ছে। কে বা কারা ওই কোম্পানির সার্ভার থেকে ডেটা মুছে দিয়েছে খোঁজ করছেন তদন্তকারীরা, সেই ডেটা পুনরুদ্ধারের চেষ্টাও করা হচ্ছে।

ম্যাজিস্ট্রেট কোর্ট ২৭শে জুলাই পর্যন্ত রাজ কুন্দ্রার পুলিশ হেফাজতের মেয়াদ বাড়িয়ে দিয়েছে এদিন, অন্যদিকে এই গ্রেফতারিকে অবৈধ দাবি করে হাইকোর্টের দ্বারস্থ হয়েছেন রাজ কুন্দ্রা।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..