1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১১:২৫ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

জার্মানিতে বন্যায় প্রাণহানির ঘটনায় পররাষ্ট্রমন্ত্রীর শোক

  • আপডেট টাইম : শনিবার, ২৪ জুলাই, ২০২১
  • ২২৭ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: জার্মানির পশ্চিমাঞ্চলে প্রবল বর্ষণ ও ভয়াবহ বন্যায় ১৮০ জনেরও বেশি মানুষের প্রাণহানি হয়েছে। নিখোঁজ রয়েছে কয়েকহাজার মানুষ। এ প্রাণহানির ঘটনা এবং দেশটির ব্যাপক ক্ষয়ক্ষতিতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশের পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন।

জার্মানির ফেডারেল মিনিস্টার ফর ফরেন অ্যাফেয়ার্স মন্ত্রী হাইকো মাশকে পাঠানো এক বার্তায় এ শোক প্রকাশ করেন তিনি।

শনিবার (২৪ জুলাই) পররাষ্ট্র মন্ত্রণালয় থেকে এ তথ্য জানানো হয়।

শোক বার্তায় পররাষ্ট্রমন্ত্রী বন্যায় যারা প্রাণ হারিয়েছেন তাদের ক্ষতিগ্রস্ত পরিবারের প্রতি আন্তরিক সমবেদনা জানান। তিনি বলেন, যারা এখনও নিখোঁজ রয়েছেন এবং আহত হয়েছেন বা ঘরবাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে তাদের জন্য আমাদের গভীর সমবেদনা ও প্রার্থনা রয়েছে। আমরা আশা প্রকাশ করছি, জার্মান ফেডারেল এবং রাজ্য সরকারের প্রচেষ্টার ফলে খুব শিগগিরই ক্ষতিগ্রস্তরা এই কঠিন সময় কাটিয়ে উঠতে সক্ষম হবে।

সম্প্রতি ভারী বৃষ্টি থেকে সৃষ্ট বন্যায় জার্মানিতে মৃত্যুর সংখ্যা আরো বাড়তে পারে বলে আশংকা করা হচ্ছে। নিখোঁজ রয়েছে কয়েক হাজার মানুষ। এটি অর্ধ শতাব্দীরও বেশি সময়ের মধ্যে দেশটিতে হওয়া সবচেয়ে ভয়াবহ প্রাকৃতি দুর্যোগ।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..