1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১২:১৯ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বাস ভাড়া বাড়িয়ে প্রজ্ঞাপন জারি,  এবার লঞ্চভাড়াও বাড়লো, ধর্মঘট প্রত্যাহার, গ্রুপ চ্যাম্পিয়ন হওয়ার মিশনে স্কটল্যান্ডের বিপক্ষে ব্যাটিংয়ে পাকিস্তান, আফগান ও ভারতের বিদায়ঘণ্টা বাজিয়ে সেমিতে নিউজিল্যান্ড, সড়কে নেমেছে গণপরিবহন, কোন বাসে কত বাড়লো ভাড়া, সিএনজিচালিত গাড়িতে বাড়তি ভাড়া নয়

বাইডেন প্রশাসনও ট্রাম্পের নীতি অনুসরন করছে: ইরানের পররাষ্ট্রমন্ত্রী

  • আপডেট টাইম : বুধবার, ৩১ মার্চ, ২০২১
  • ৫০ বার পঠিত

অনলাইন ডেস্ক: ইরানের পররাষ্ট্রমন্ত্রী মোহাম্মদ জাওয়াদ জারিফ বলেছেন, মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনের প্রশাসন ডোনাল্ড ট্রাম্পের পথ অনুসরণ করছে এবং তারা ইরানের বিরুদ্ধে কথিত সর্বোচ্চ চাপ প্রয়োগের নীতি অব্যাহত রেখেছে। গতকাল (মঙ্গলবার) সামাজিক যোগাযোগের মাধ্যম টুইটারে দেয়া এক পোস্টে জাওয়াদ জারিফ একথা বলেন। টুইটার পোস্টে তিনি ২০১৯ সালের জুন মাসে জো বাইডেনের দেয়া একটি বিবৃতি তুলে ধরেছেন।২০১৮ সালে প্রেসিডেন্ট ট্রাম্প পরমাণু সমঝোতা থেকে বরে হয়ে যাওয়ার পর ওই বিবৃতি দেন জো বাইডেন। এতে তিনি ট্রাম্পের সিদ্ধান্তের সমালোচনা ও দুঃখ প্রকাশ করে বলেছিলেন, ট্রাম্প প্রশাসনের উচিত ইরানের সঙ্গে পরমাণু সমঝোতা বাস্তবায়নে সহযোগিতা করা। জো বাইডেন আরো বলেছিলেন, কূটনীতির পথ থেকে সরে যাওয়ার কারণে এবং ট্রাম্পের এমন আচরণে মধ্যপ্রাচ্যে আরেকটি সামরিক সংঘাত সৃষ্টি হতে পারে।

 

বাইডেনের এই বিবৃতি উল্লেখ করে ইরানি পররাষ্ট্রমন্ত্রী বলেছেন, আপনার প্রশাসন ট্রাম্পের পথই অনুসরণ এবং বেআইনি নিষেধাজ্ঞাকে ইরানের বিরুদ্ধে হাতিয়ার হিসেবে ব্যবহার করছে। জাওয়াদ জারিফ জোর দিয়ে বলেন, ট্রাম্প প্রশাসনের চাপ প্রয়োগের নীতি বাতিল করার জন্য বাইডেন প্রশাসনের সামনে এটাই সেরা সময়।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..