1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ০৭:৫৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বাস ভাড়া বাড়িয়ে প্রজ্ঞাপন জারি,  এবার লঞ্চভাড়াও বাড়লো, ধর্মঘট প্রত্যাহার, গ্রুপ চ্যাম্পিয়ন হওয়ার মিশনে স্কটল্যান্ডের বিপক্ষে ব্যাটিংয়ে পাকিস্তান, আফগান ও ভারতের বিদায়ঘণ্টা বাজিয়ে সেমিতে নিউজিল্যান্ড, সড়কে নেমেছে গণপরিবহন, কোন বাসে কত বাড়লো ভাড়া, সিএনজিচালিত গাড়িতে বাড়তি ভাড়া নয়

বিকিনিতে ধরা দিলেন তারা সুতারিয়া

  • আপডেট টাইম : রবিবার, ২৫ জুলাই, ২০২১
  • ৬৭ বার পঠিত

বিনোদন ডেস্ক :: এইমুহূর্তে বলিউডের অন্যতম জনপ্রিয় নাম তারা সুতারিয়া। যতটা না নিজের অভিনয়ের জন্য আলোচিত তিনি, তার থেকে অনেক বেশি স্পটলাইটে এসেছেন নিজের বোল্ড অবতারের জন্য। সম্প্রতি, ইনস্টাগ্রামের দেওয়ালে বিকিনি পরা নিজের একটি ছবি পোস্ট করেছেন এই বলি-সুন্দরী। বলাই বাহুল্য বলি-অভিনেত্রীর এই ‘হট’ ফটোশুট দেখে ঘুম উড়েছে নেটিজেনদের। নানারকম প্রশংসায় ভোরে উঠেছে তারার ছবির কমেন্ট বক্স। তবে সবথেকে নজর কেড়েছে সেই ছবিতে করা ‘আদর’ কমেন্ট। যা দেখে আপ্লুত তারা স্বয়ং।

একঢাল ভেজা চুলে, সাদা কালো সেই ছবিতে দেখা যাচ্ছে বিকিনিতে পোজ দিয়ে দাঁড়িয়ে রয়েছেন এই লাস্যময়ী। অভিনেত্রীর ‘আনবাটন’ করা জিনসও প্রায় পেরিয়ে গেছে বিপদসীমা। রাহুল জাঙ্গিয়ানির তোলা সেই ছবিতে কমেন্ট করেছেন অভিনেত্রীর প্রেমিক তথা বলি-অভিনেতা আদর জৈন। প্রেমিকার এই ছবি যে ঘুম কেড়েছে তাঁরও সে বিষয় বিন্দুমাত্র গোপন করেননি রণবীর কাপুরের এই তুতো ভাই। আগুনের পাশাপাশি হৃদয়ের ইমোজি তিনি এঁকেছেন তারার কমেন্ট বক্সে।

 

তারিফ করেছেন জাহ্নবী কাপুর এবং কৃষ্ণা শ্রফও। বড্ড যায়নি অভিনেত্রীর অনুরাগীরাও। একজন তো প্রিয় নায়িকার উদ্দেশে প্রশ্নই ছুড়ে দিয়েছেন,’ মেরে টেরেই ফেলবেন নাকি?’।আরেকজনের মজাদার মন্তব্য পড়ে ইতিমধ্যেই হাসাহাসি শুরু হয়েছে নেটদুনিয়ায়। সেই ব্যক্তি লিখেছেন,’ ম্যাডাম, আমাদের মনে হয় একটু কথা বলা দরকার। কারণ এতটা হট লাগাটা মনে হয় আইনত অপরাধ।’

প্রসঙ্গত, ২০১৯ সল্ থেকেই বলিপাড়ায় গুঞ্জন উঠেছিল তারা এবং আদরকে ঘিরে। এরপর গত বছরে সোশ্যাল মিডিয়ায় নিজেদের সম্পর্কের ব্যাপারে ফাঁস করেন এই জুটি। তারপর থেকে পরস্পরের ছবিতে মিষ্টি কমেন্ট করার পাশাপাশি মালদ্বীপে প্রেমিকাকে সঙ্গে করে উড়ে গেছিলেন আদর। সেখানেই তারার জন্মদিন পালন করেছিলেন তিনি। জানিয়ে রাখা ভালো,আদরের বিভিন্ন পারিবারিক অনুষ্ঠানেও দেখা যায় তারাকে।

এইমুহূর্তে ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার ২’ ছবি খ্যাত এই অভিনেত্রীর হাতে রয়েছে ‘তড়প’,’হিরোপান্তি ২’ এক ভিলেন রিটার্নস’-এর মতো একগুচ্ছ ছবির কাজ। ‘তড়প’-এ তারার সঙ্গে জুটি বেঁধে বলিউডে পা রাখতে চলেছেন সুনীল শেট্টির পুত্র অহন শেট্টি। ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার ২’ এর পর ফের একবার টাইগার শ্রফের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে এই বলি-সুন্দরীকে দেখা যাবে ‘হিরোপান্তি ২’-তে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..