1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৩৭ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

সিলেট বিভাগ যোগাযোগ ও উন্নয়ন পরিষদের আন্তজার্তিক ভ্যাচ্যুয়াল জুম মিটিং এর মাধ্যমে ঈদের শুভেচ্ছা বিনিময়

  • আপডেট টাইম : রবিবার, ২৫ জুলাই, ২০২১
  • ১৯২ বার পঠিত

ফয়ছল মনসুর :: বিপুল উৎসাহ উদ্দীপনা ও আনন্দঘন পরিবেশে সিলেট বিভাগ যোগাযোগ ও উন্নয়ন পরিষদের আন্তজার্তিক ভ্যাচ্যুয়াল জুম মিটিং এর মাধ্যমে গত ২৪ জুলাই রাত ৯ টায় ঈদের শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠিত হয়েছে।
সিলেট বিভাগ যোগাযোগ ও উন্নয়ন পরিষদের পরিষদের সভাপতি ও রুপালী ব্যাংকের সাবেক চেয়ারম্যান ড. আহমেদ আল কবিরের সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক এম কুতুবউদ্দিন সোহেলের সঞ্চালনায় প্রাণবন্ত এই অলোচনায় অংশগ্রহণ করেন দেশে-বিদেশে অবস্থান সিলেটবাসী। তাদের মধ্যে অন্যতম হলেন সক্টল্যান্ড এর এডিনভরা থেকে বিশিষ্ট ব্যাবসায়ী ও কমিউনিটি ব্যাক্তিত্ব ড. ওয়ালী তছর উদ্দিন এমবিই, বৃটেনের কাডিফ থেকে ইউকে বিডি টিভির চেয়ারম্যান বিশিষ্ট সাংবাদিক মোহাম্মদ মকিস মনসুর, সিলেট থেকে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. সৈয়দ আশরাফুর রহমান, জালালাবাদ এসোসিয়েশন ঢাকার সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ জগলুল পাশা, উত্তরা সমিতি সিলেটের প্রতিষ্ঠাতা সভাপতি ক্যাপ্টেন মিজান চৌধুরী, বাহরাইনে পরিবর্তন বাংলাদেশের সভাপতি মিসবাহ অাহমেদ,জালালাবাদ এসোসিয়েশনের নির্বাহী সদস্য ইন্জিনিয়ার মহিব উদ্দিন, বাংলাদেশ সুপ্রিম কোর্ট হাইকোর্টের অাইনজীবী ব্যারিস্টার অাবু সাদেক অাব্দুল্লাহ ও ব্যারিস্টার ফয়েজ উদ্দিন আহমেদ, এডভোকেট উমাইরা ইসলাম ইমা, বাংলাদেশ ব্যাংকের যুগ্ম পরিচালক সঞ্চিত কুমার রায়, অগ্রণী ব্যাংকের ডিজিএম শামীম কোরেশী, অডিট এন্ড একাউন্ট অফিসার দুর্গা প্রসাদ, ওয়াসার ইন্জিনিয়ার অানসার অাহমেদ চকদার, এলজিআরডি ইন্জিনিয়ার হোসেন অাহমেদ, বিশিষ্ট সাংবাদিক শাহাবুদ্দিন শুভ, বিশিষ্ট ব্যবসায়ী এনামুল হক, কৃষি অধিদপ্তরের কর্মকর্তা অানোয়ার হোসেন শিপলু, রাজউকের কর্মকর্তা সাইদুল হক চৌধুরী, বাংলাদেশ নার্সিং কাউন্সিলের কর্মকর্তা মাহবুব মোর্শেদ ইমন,বিশিষ্ট ব্যবসায়ী রফিকুল ইসলাম রনি, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্র কল্যাণ পরিষদের সভাপতি শাহরিয়ার, সাংবাদিক আলাউদ্দিন, আল আজাদ সহ অন্যান্য বিশিষ্ট ব্যক্তিবর্গ।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..