1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ১১:৫৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বাংলাদেশ সফর থেকে ছিটকে গেলেন ফিঞ্চ

  • আপডেট টাইম : রবিবার, ২৫ জুলাই, ২০২১
  • ২০৮ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: বাংলাদেশ সফর থেকে মাত্র এক সপ্তাহের দূরত্বে আছে অস্ট্রেলিয়া। তবে এ সময়েই বড় এক দুঃসংবাদ পেল অজিরা। ছিটকে গিয়েছেন অধিনায়ক অ্যারন ফিঞ্চ। হাঁটুর চোট নিয়ে তিনি ফিরে যাচ্ছেন অস্ট্রেলিয়ায়।

বাংলাদেশ সফরের ঠিক আগে বর্তমানে উইন্ডিজ সফরে আছে অস্ট্রেলিয়া। সেখান থেকেই বাংলাদেশে পা রাখার কথা অজিদের। তবে ব্যক্তিগত কারণ, চোটসহ নানা কারণে আগে থেকেই এই দুই সিরিজে ডেভিড ওয়ার্নার, স্টিভ স্মিথ, গ্লেন ম্যাক্সওয়েল, মার্কাস স্টয়নিস, প্যাট কামিন্স, জাই রিচার্ডসন, কেন রিচার্ডসন ছিলেন না অস্ট্রেলিয়া দলে। এবার হাঁটুর চোট ছিটকে দিয়েছে ফিঞ্চকেও।

ফিঞ্চের হাঁটুর চোট এতটাই গুরতর হয়ে উঠেছে যে, লাগতে পারে অস্ত্রোপচার। যদি ছুরি-কাঁচির নিচে যেতে হয় তাকে, সেক্ষেত্রে অস্ট্রেলিয়ান তারকা মিস করতে পারেন টি-টোয়েন্টি বিশ্বকাপ। আগামী অক্টোবর-নভেম্বরে ওমান ও সংযুক্ত আবর আমিরাতে হবে কুড়ি ওভারের বিশ্ব আসর। যদিও অস্ট্রেলিয়ার মেডিক্যাল টিমের আশা, অস্ত্রোপচার করা হলেও টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে সেরে উঠবেন ফিঞ্চ।

ক্যারিবীয় সফরের শুরুর দিক থেকে হাঁটুর চোটে ভুগছিলেন এই ওপেনার। তারপরও খেলেছেন টি-টোয়েন্টি সিরিজ। কিন্তু তিন ম্যাচ সিরিজের শেষ টি-টোয়েন্টিতে অবস্থা খারাপের দিকে যাওয়া ওয়ানডে সিরিজে আর মাঠে নামেননি ফিঞ্চ। এখন বাংলাদেশ সফরের পাঁচ টি-টোয়েন্টিও মিস করছেন তিনি।

ফিঞ্চের অনুপস্থিতিতে অস্ট্রেলিয়ার ওয়ানডে দলকে নেতৃত্ব দিচ্ছেন উইকেটকিপার অ্যালেক্স ক্যারি। তবে টি-টোয়েন্টিতে সাম্প্রতিক সময়ের সিরিজে অস্ট্রেলিয়ার সহ-অধিনায়কের দায়িত্ব সামলেছেন ম্যাথু ওয়েড। তাই তার নেতৃত্বেই বাংলাদেশ সফরে আসতে পারে অস্ট্রেলিয়া। বাংলাদেশের বিপক্ষে পাঁচ ম্যাচের সিরিজে ফিঞ্চের বদলি পাঠাবে না অস্ট্রেলিয়া। কারণটা দীর্ঘ ভ্রমণ এবং অবশ্যই বায়ো বাবল।

আগামী ২৯ জুলাই আসার কথা অজিদের। পাঁচ ম্যাচ সিরিজের প্রথম ম্যাচ ৩ আগস্ট। পরের চারটি যথাক্রমে ৪, ৬, ৭ ও ৯ আগস্ট। এক সপ্তাহের মধ্যে পাঁচ টি-টোয়েন্টি খেলবে দুই দল। মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামের প্রতিটি ম্যাচ হবে দিবারাত্রির। তবে ম্যাচগুলো কখন শুরু হবে, সেটি জানায়নি বিসিবি।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..