1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ০৭:৪৬ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বাস ভাড়া বাড়িয়ে প্রজ্ঞাপন জারি,  এবার লঞ্চভাড়াও বাড়লো, ধর্মঘট প্রত্যাহার, গ্রুপ চ্যাম্পিয়ন হওয়ার মিশনে স্কটল্যান্ডের বিপক্ষে ব্যাটিংয়ে পাকিস্তান, আফগান ও ভারতের বিদায়ঘণ্টা বাজিয়ে সেমিতে নিউজিল্যান্ড, সড়কে নেমেছে গণপরিবহন, কোন বাসে কত বাড়লো ভাড়া, সিএনজিচালিত গাড়িতে বাড়তি ভাড়া নয়

যে কারণে সুনীল শেঠির মেয়ের কাছে ক্ষমা চাইলেন সালমান খান

  • আপডেট টাইম : রবিবার, ২৫ জুলাই, ২০২১
  • ১৭২ বার পঠিত

বিনোদন ডেস্ক : বলিউডের ভাইজান সালমান খান। মুম্বাই সিনে ইন্ডাস্ট্রিতে তার প্রভাব কতখানি, তা অল্প-বিস্তর সবাই জানেন। সেই তিনিই কিনা মাফ চাইলেন অভিনেতা সুনীল শেঠির মেয়ে আথিয়া শেঠির কাছে! জেনে অবাক হচ্ছেন? তাহলে চলুন পুরো ঘটনায় চোখ বুলিয়ে নেওয়া যাক।

সম্প্রতি নিজের ভাই আরবাজ খানের চ্যাট শো ‘পিঞ্চ সিজন ২’তে অংশ নেন সালমান। সেখানে তিনি ব্যক্তিগত ও ক্যারিয়ারের নানা বিষয় শেয়ার করেন। এক পর্যায়ে সালমানের উদ্দেশ্যে আরবাজ উল্লেখ করেন, ইনস্টাগ্রামে তোমাকে ৪ কোটি ২২ লাখের বেশি ফলোয়ার রয়েছে।

বিপরীতে তুমি ফলো করো মাত্র ২৭ জনকে। এরপর আরবাজ তিনটি নাম উল্লেখ করে জানতে চান, এদের মধ্যে কাকে সালমান ফলো করেন না। নামগুলো হলো ক্যাটরিনা কাইফ, সংগীতা বিজলানি ও আথিয়া শেঠি।

জবাবে সালমান খান সংগীতা বিজলানির নাম উচ্চারণ করেন। অর্থাৎ তিনি সংগীতাকে ফলো করেন না। বাকি দু’জনকে করেন। কিন্তু তখনই আসল সত্য ফাঁস করে দেন আরবাজ। তিনি জানান, সংগীতা নয়, বরং আথিয়াকে ফলো করেন না সালমান।

আরবাজ এ কথা বলার পর প্রকাশ্যেই আথিয়া শেঠির কাছে ক্ষমা চান সালমান। হাতজোড় করে সাল্লু বলেন, আথিয়াকে ফলো না করার জন্য তিনি ক্ষমাপ্রার্থী। এখন থেকে অবশ্যই তাকে ফলো করবেন বলে কথা দেন ভাইজান।

এ বিষয়ে যদিও আথিয়া শেঠি কিছু বলেননি। তবে মন্তব্য করেছেন তার বাবা সুনীল শেঠি। একটি গণমাধ্যমের সাক্ষাৎকারে তিনি বলেন, ‘সালমান যখন কোনো কিছু করে, তা একেবারে অন্তর থেকে করে। যখন সে স্ক্রিনে আথিয়াকে সরি বলছিল, সেটা খুবই কিউট ছিল। তাদের মধ্যে এমনিতেই একটি সুন্দর সম্পর্ক রয়েছে।’

উল্লেখ্য, ২০১৫ সালে ‘হিরো’ সিনেমা দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করেন আথিয়া শেঠি। ওই সিনেমা প্রযোজনা করেছিলেন সালমান খান।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..