1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:৪৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কমলগঞ্জে লকডাউন বাস্তবায়নে অভিযান ও জরিমানা আদায়

  • আপডেট টাইম : রবিবার, ২৫ জুলাই, ২০২১
  • ২৩৫ বার পঠিত

অর্জুন দেবনাথ : মৌলভীবাজার জেলার কমলগঞ্জে করোনা সংক্রমণ রোধে সরকার ঘোষিত কঠোর লকডাউনের সময় সরকারি বিধিনিষেধ লঙ্ঘন করায় ৩১টি মামলায় ৬হাজার ৬শত টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।
রোববার (২৫জুলাই) সকাল ১১টা থেকে বিকাল ৪টা পর্যন্ত কমলগঞ্জের উপজেলা সদর, মুন্সিবাজার ও শমশেরনগর বাজারসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করে জরিমানা করেন কমলগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো.আশেকুল হক।
এ সময় সেনাবাহিনী ও পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন অভিযানকালে লকডাউনের বিধিনিষেধ অমান্য করে অকারণে চলাফেরা করা, মুখে মাস্ক পরিধান না করা, হেলমেটবিহীন মোটরসাইকেল চালানোসহ বিভিন্ন অপরাধে ৩১টি মামলায় ৬ হাজার ৬শত টাকা অর্থদন্ড করে তা আদায় করা হয়।কমলগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো.আশেকুল হক জানান সরকারি নির্দেশনা কার্যকর করতে কমলগঞ্জে ভ্রাম্যমাণ আদালতের অভিযান হয়েছে। কঠোর লকডাউন বাস্তবায়নে এ অভিযান অব্যহত থাকবে।
উল্লেখ্য, করোনাভাইরাসের ঊর্ধ্বমুখী সংক্রমণের প্রেক্ষাপটে শুক্রবার(২৩ জুলাই) ভোর থেকে কঠোর বিধিনিষেধ চালু করে সরকার। এই বিধিনিষেধকে “সর্বাত্মক লকডাউন” বলা হচ্ছে। টানা দুই সপ্তাহের এই নিষেধাজ্ঞা চলবে আগামী ৫ আগস্ট রাত ১২টা পর্যন্ত।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..