1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ০৭:৪১ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বাস ভাড়া বাড়িয়ে প্রজ্ঞাপন জারি,  এবার লঞ্চভাড়াও বাড়লো, ধর্মঘট প্রত্যাহার, গ্রুপ চ্যাম্পিয়ন হওয়ার মিশনে স্কটল্যান্ডের বিপক্ষে ব্যাটিংয়ে পাকিস্তান, আফগান ও ভারতের বিদায়ঘণ্টা বাজিয়ে সেমিতে নিউজিল্যান্ড, সড়কে নেমেছে গণপরিবহন, কোন বাসে কত বাড়লো ভাড়া, সিএনজিচালিত গাড়িতে বাড়তি ভাড়া নয়

প্রবাসী তারকাদের ঈদ

  • আপডেট টাইম : রবিবার, ২৫ জুলাই, ২০২১
  • ১৭৬ বার পঠিত

বিনোদন ডেস্ক:অনেক অভিনয়শিল্পী ক্যারিয়ারে প্রতিষ্ঠা পাওয়ার পরও বিদেশে পাড়ি জমিয়েছেন। সেখানে স্বামী-সন্তান নিয়ে স্থায়ীভাবে বসবাস করছেন। আবার অনেক তারকা ব্যক্তিগত জীবনে এখনো অবিবাহিত। চাকরির পাশাপাশি নিজের মতো করে সময় পার করছেন প্রবাসে। করোনাভাইরাসের তাণ্ডব বিশ্বব্যাপী চলমান। এরই মধ্যে ঈদুল আজহার আগমন। এ পরিস্থিতিতে বিদেশের মাটিতে কেমন কেটেছে এসব তারকাদের ঈদ, তা নিয়ে সাজানো হয়েছে এই প্রতিবেদন।

২০০৮ সালের ২৮ ফেব্রুয়ারি যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্ক পুলিশ ডিপার্টমেন্টে কর্মরত পুলিশ কর্মকর্তা রাসেকুর রহমান মালিকের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন অভিনেত্রী রিচি সোলায়মন। বিয়ের পর স্বামীর সঙ্গে যুক্তরাষ্ট্রে গেলেও স্থায়ীভাবে বসবাস করেননি। কিন্তু ২০১৬ সালে হঠাৎ করেই যুক্তরাষ্ট্রে পাড়ি জমান রিচি। এরপর থেকে সংসার নিয়েই বেশি ব্যস্ত। স্বামী-সন্তান নিয়ে বেশ আনন্দের সঙ্গে উদযাপন করছেন ঈদুল আজহা। ঈদুল আজহায় স্বামী-সন্তানের সঙ্গে তোলা কিছু স্থিরচিত্র নিয়ে একটি ভিডিও তৈরি করেন রিচি সোলায়মন, তা ফেসবুকে পোস্ট করে লিখেছেন, ‘চলছে ঈদ।’

দর্শকপ্রিয় অভিনেত্রী ইপশিতা শবনম শ্রাবন্তী। মডেলিং, অভিনয় সবখানেই দ্যুতি ছড়িয়েছেন তিনি। শিমুলের সঙ্গে শ্রাবন্তীর হেনোলাক্সের বিজ্ঞাপনের কথা আজও মানুষ ভুলেননি। প্রথম সংসার ভাঙনের পর দীর্ঘদিন একা বসবাস করে ২০১০ সালের নভেম্বরে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের নাট্যতত্ত্ব বিভাগের সহকারী অধ্যাপক খোরশেদ আলমের সঙ্গে সংসার পাতেন শ্রাবন্তী। এরপর স্বামীর সঙ্গে পাড়ি জমান যুক্তরাষ্ট্রে। এ সংসারে শ্রাবন্তীর দুটি কন্যাসন্তান রয়েছে। এ সংসারেও ভাঙন ধরেছে। মহামারি করোনার এই দুর্দিনে দুই সন্তান নিয়ে যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে রয়েছেন। সেখানে সন্তানদের নিয়ে ঈদুল আজহা উদযাপন করছেন তিনি। তারই ছবি ফেসবুকে পোস্ট করে এই অভিনেত্রী লিখেন, ‘আমাদের ঈদ উদযাপন।

মাত্র দশ বছর বয়েসে নাচ ও মডেলিংয়ের মাধ্যমে সাংস্কৃতিক অঙ্গনে পা রাখেন মোজেজা আশরাফ মোনালিসা। ২০০০ সালে মিস ফটোজেনিক খেতাব লাভ করেন তিনি। তারিক আনাম খান নির্দেশিত ফেয়ার অ্যান্ড লাভলির বিজ্ঞাপনে মডেল হয়ে প্রথম সবার নজর কাড়েন মোনালিসা। তারপর মডেলিংয়ের পাশাপাশি টেলিভিশন নাটকেও অভিনয় শুরু করেন। ২০১২ সালে যুক্তরাষ্ট্রে প্রবাসী ফাইয়াজ শরীফ ফাসবির সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি। বর্তমানে যুক্তরাষ্ট্রে বসবাস করছেন এই অভিনেত্রী। সেখানে ঘনিষ্ঠজনদের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিচ্ছেন মোনালিসা। এসব মুহূর্তের কিছু স্থিরচিত্র তার সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করে শুভেচ্ছো জানিয়েছেন এই অভিনেত্রী।

মডেল-অভিনেত্রী নাফিজা জাহান। ২০১৫ সালে সংগীতশিল্পী এস আই টুটুল ও অভিনেত্রী তানিয়া আহমেদের ভাগনে দীপকে বিয়ে করে যুক্তরাষ্ট্রে বসবাস শুরু করেন তিনি। সেখানে স্বামীর সঙ্গে ঈদুল আজহা উদযাপন করছেন। ফেসবুকে ছবি শেয়ার করে লিখেছেন, ‘আমার পরিবারের পক্ষ থেকে সবাইকে ঈদের শুভেচ্ছা।’

লাক্স তারকা অভিনেত্রী ঈশানা খান। অভিনয় ক্যারিয়ারে অনেক জনপ্রিয় নাটক-টেলিফিল্ম উপহার দিয়েছেন তিনি। ২০১৯ সালের জুলাই মাসে অস্ট্রেলিয়া প্রবাসী সারিফ চৌধুরীর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি। এরপরই স্বামীর সঙ্গে অস্ট্রেলিয়ায় পাড়ি জমান ঈশানা। সেখানেই স্থায়ীভাবে বসবাস করছেন তিনি। ঈদুল আজহা আনন্দঘনভাবে পার করছেন এই অভিনেত্রী। সেই সঙ্গে সবাইকে ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন। স্বামীর সঙ্গে তোলা ছবি ফেসবুকে পোস্ট করে ঈশানা খান লিখেছেন—‘সবাইকে ঈদুল আজহার শভেচ্ছা। ঘরে থাকুন, নিরাপদে থাকুন।

মডেল-অভিনেত্রী ঈশিকা খান। ২০১৬ সালের ৩১ মার্চ পারিবারিক আয়োজনের মধ্য দিয়ে লন্ডন প্রবাসী কায়সার খানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি। বিয়ের পর স্বামীর সঙ্গে যুক্তরাজ্যে পাড়ি জমান এ অভিনেত্রী। এ দম্পতির ঘর আলো করে এসেছে দুই পুত্রসন্তান। ঈশিকা তার স্বামী-সন্তান নিয়ে ব্রিটেনের দক্ষিণ লন্ডনের সাটন শহরে বসবাস করছেন। স্বামী-সন্তান ও শ্বশুরবাড়ির লোকজনের সঙ্গে ঈদুল আজহা উদযাপন করছেন। তারই ছবি ফেসবুকে পোস্ট করে লিখেছেন—‘ঈদ মোবারক।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..