1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:১১ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ক্যালিফোর্নিয়ায় বন্দুকধারীর গুলিতে নিহত ৪

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১ এপ্রিল, ২০২১
  • ২৯১ বার পঠিত

অনলাইন ডেস্ক: যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া অঙ্গরাজ্যের একটি শহরের বাণিজ্যিক ভবনে বন্দুকধারীর গুলিতে কমপক্ষে ৪ জন নিহত হয়েছেন। এছাড়া আহত হয়েছেন আরও দুজন।  তাদের আশঙ্কাজনক অবস্থায় স্থানীয় হাসপাতালে নেওয়া হয়েছে। বুধবার (৩১ মার্চ) স্থানীয় সময় সন্ধ্যায় ক্যালিফোর্নিয়ার দক্ষিণাঞ্চলে অবস্থিত অরেঞ্জ শহরে এ ঘটনা ঘটেছে বলে পুলিশ কর্মকর্তাদের বরাত দিয়ে মার্কিন গণমাধ্যম এনবিসি নিউজ জানিয়েছে।ফায়ার সার্ভিস কর্তৃপক্ষ জানিয়েছে, হামলার পর চারজনের মরদেহ উদ্ধার করেছে তারা। এছাড়া আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করা আহত দুজনকে স্থানীয় হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ জানিয়েছে, পরিস্থিতি এখন স্থিতিশীল আছে এবং জনগণের প্রতি এখন কোনো হুমকি নেই।পুলিশের বরাত দিয়ে মার্কিন গণমাধ্যমক জানিয়েছে, যে ভবনে হামলা হয়েছে সেটি মূলত ছোট একটি বাণিজ্যিক ভবন হিসেবে পরিচিত।

ক্যালিফোর্নিয়ার গভর্নর গ্যাভিন নিউসম এ ঘটনাকে ‘ভয়ঙ্কর এবং হৃদয়বিদারক’ বলে উল্লেখ করেছেন। হামলার পর এক বিবৃতিতে তিনি বলেন, ভয়ঙ্কর হামলায় নিহতদের পরিবারের প্রতি আমাদের সহমর্মিতা ও ভালোবাসা থাকবে।এদিকে বন্দুক হামলার পরবর্তী বিভিন্ন ঘটনাবলী পর্যবেক্ষণ করা হচ্ছে বলে জানিয়েছেন মার্কিন প্রতিনিধি পরিষদের সদস্য ক্যাটি পোরটার্স। এক বিবৃতিতে তিনি বলেন, অরেঞ্জ শহরে বন্দুক হামলা ও হতাহতের ঘটনায় আমি খুবই ব্যথিত। হামলায় হতাহতদের আমরা স্মরণ রাখব এবং তাদের স্বজনদের প্রতি আমাদের ভালোবাসা থাকবে।

 

তিনি আরও বলেন, আমি ও আমার টিম বিষয়টি গভীরভাবে পর্যবেক্ষণ করছি।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..