1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:৫৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

হলিউড-বলিউড নায়িকারাও হার মানেন শাহরুখ কন্যার কাছে

  • আপডেট টাইম : সোমবার, ২৬ জুলাই, ২০২১
  • ৫৮৩ বার পঠিত

বিনোদন ডেস্ক :: বাবা বলিউড সুপাস্টার। পৃথিবীজুড়ে বাবার ভক্তের শেষ নেই। সেই বাবার মেয়েকেও তো তেমনই হতে হবে! হয়েছেও তাই। বলছি শাহরুখ খান কন্যা সোহানা খানের কথা। যার স্টাইলে হলিউড-বলিউডের নায়িকারাও হার মেনে যান।

সোহান খান এখন ফিল্ম মেকিং নিয়ে নিউ ইয়র্কে পড়াশোনা করছেন। পড়াশুনোর সুবাদে নিউ ইয়র্কেই তাকে থাকতে হয় বেশি। সেখান থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবি পোস্ট করে চমকে দেন অনুসারিদের।

ছবিটিতে ডিনার পার্টি থেকে বাড়ির রান্নাঘরে সমস্ত লুকেই তিনি অনন্য আবেদনময়ী এক সোহানাকে দেখা যায়। তার ফ্যাশন স্টেটমেন্ট আকর্ষণীয়। প্রত্যেক ছবিতেই নতুন স্টাইলে দেখা যায়। কিন্তু সোহানার প্রতিটি ছবিতে পরিপাটি করে মেকআপ থাকে না, খোলা চুল আর হালকা আই মেকআপেই কুপোকাত তার ভক্তরা। পুলের সামনে ডেনিম শর্ট সঙ্গে সাদা ট্যাঙ্ক টপ আর খোলা চুলের স্টাইলেই সোহানাতে মুগ্ধ হোন নেটিজেনরা।

বলিউড বাদশার মেয়ে তিনি । তাই জন্মসূত্রেই পেয়েছেন স্টাইলের দিকটা। সেই স্টাইলে মাঝে মাঝেই নিজের বন্ধুদের সঙ্গে পার্টির ছবি নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেন।

বলিউডে পা রাখেননি সুহানা। তবে সোহানা বলিউডে আসবেন কিনা বাবা শাহরুখ খানের কাছে জানতে চাইলে হিন্দুস্তান টাইমসে দেওয়া সাক্ষাৎকারে শাহরুখ খান জানিয়েছিলেন, ‘সুহানা অভিনয় করতে চান। তার জন্য তাকে ৩-৪ বছর অভিনয় শিখতে হবে, যদি সে সত্যিই অভিনয় করতে চায়।’

অভিনেতা শাহরুখ আরও জানিয়েছেন, ইন্ডাস্ট্রির তাঁর অনেক বন্ধুই মনে করেন তাঁর ছেলে-মেয়েদের কাল থেকে অভিনয় করা উচিত। তবে তিনি বিশ্বাস করেন পড়াশোনা শেষ করা সবচেয়ে বেশি জরুরি, তারপরই কেরিয়ার গড়াতে মন দেবে সুহানা।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..