1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৮:৩৫ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

হলিউডে পাড়ি দিচ্ছেন রিয়া চক্রবর্তী!

  • আপডেট টাইম : সোমবার, ২৬ জুলাই, ২০২১
  • ৩৬৫ বার পঠিত

বিনোদন ডেস্ক :: তাকে বলিউড অভিনেত্রীর থেকে প্রয়াত তারকা সুশান্ত সিং রাজপুতের প্রেমিকা হিসেবেই বেশি চেনে সবাই। বলছি অভিনেত্রী রিয়া চক্রবর্তীর কথা। সুশান্তের মৃত্যুর পর সব থেকে বেশি জেরার মুখে পড়তে হয়েছে এই অভিনেত্রীকে।

কারাগারেও কাটিয়েছেন বেশ কয়েকদিন। তবে বর্তমানে নিজের জায়গাকে শক্ত করার প্রয়াস চালাচ্ছেন এই অভিনেত্রী। নিয়মিত হচ্ছে অভিনয়েও।

শোনা যাচ্ছে, হলিউডে পাড়ি দেওয়ার ডাক পাচ্ছেন তিনি। বেশ কিছুদিন আড়ালে ছিলেন রিয়া। এছাড়া নতুন কোনো বলিউড সিনেমাতেও তার চুক্তির খবর নেই।

মাঝে জানা যায়, বলিউডে কাজ না পেয়ে ভারতের দক্ষিণী সিনেমাতে চেষ্টা করছেন তিনি। ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে জানা যায়, হলিউড থেকে সিনেমার প্রস্তাব পাচ্ছেন রিয়া। হলিউডের তিনটি ট্যালেন্ট এজেন্সি রিয়ার সঙ্গে যোগাযোগ করেছে। তারা হলিউডের নামি পরিচালকের সঙ্গে এই অভিনেত্রীর কাজের ব্যবস্থা করে দিতে চাইছে। তবে হলিউড সিনেমায় কাজের ব্যাপারে রিয়ার আগ্রহ থাকলেও এ ধরনের প্রস্তাবে এখনও সম্মতি দেননি তিনি।

এদিকে, ‘বিগ বস’ রিয়েলিটির শোয়ের পরবর্তী সিজনে রিয়াকে দেখা যাবে বলে গুঞ্জন চাউর হয়েছে। পাশাপাশি ‘চেহরে’ নামের একটি সিনেমাতে অভিনয় করছেন এই অভিনেত্রী। দুই বছর আগেই এতে চুক্তিবদ্ধ হয়েছিলেন তিনি। সিনেমাটিতে আরও অভিনয় করছেন অমিতাভ বচ্চন, ইমরান হাশমি প্রমুখ।

২০০৯ সালে কর্মজীবন শুরু করেন রিয়া চক্রবর্তী। উপস্থাপনা দিয়ে পা চলা শুরু তার। পরে নাম লিখিয়েছেন অভিনয়ে। কর্নাটক প্রদেশের ব্যাঙ্গালুরে একটি বাঙালি হিন্দু পরিবারে জন্মগ্রহণ করেন রিয়া। তার বাবা সেনাবাহিনীতে চাকরি করতেন। আম্বালা সেনানিবাসের ‘আর্মি পাবলিক স্কুলে’ পড়াশোনা করেছেন এ অভিনেত্রী।

২০১২ সালে তেলুগু ‘তুনিগা তুনিগা’ সিনেমায় অভিনয় করে বড়পর্দায় অভিষেক হয় রিয়ার। এরপর অভিনয় করেছেন ‘মেরে ড্যাড কি মারুতি’, ‘সোনালি ক্যাবল’, ‘হাফ গার্লফ্রেন্ড’, ‘দোবারা: সি ইওর এভিল’, ‘ব্যাংক চোর’, ‘জালেবি’ ইত্যাদি সিনেমায়।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..