1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:০৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
মৌলভীবাজারের ৫টি রেলওয়ে স্টেশন বন্ধ থাকায় এখন ভুতুরে বাড়ি: যাত্রী দুর্ভোগ চরমে: চুরি ও নষ্ট হচ্ছে রেলওয়ের মুল্যবান সম্পদ,নতুন বছরে দৃঢ় হোক সম্প্রীতির বন্ধন, দূর হোক সংকট: প্রধানমন্ত্রী. আজ রোববার উদযাপন হবে বই উৎসব. দুর্গম এলাকায় বিকল্প ব্যবস্থায় নতুন বই পাঠানো হবে: শিক্ষামন্ত্রী, নতুন বছরে নতুন শিক্ষাক্রম চালু হচ্ছে : শিক্ষামন্ত্রী, নতুন আশা নিয়ে মধ্যরাতে বরণ করা হবে ২০২৩ সাল, সিডনিতে আতশবাজির মধ্য দিয়ে ‘নিউ ইয়ার’ বরণ, ইংরেজি নববর্ষ উদযাপনে পুলিশের কড়াকড়ি,আবারও প্রেস ক্লাবের সভাপতি ফরিদা, সম্পাদক হলেন শ্যামল ,নতুন বছরকে স্বাগত জানাতে কুয়াকাটায় পর্যটকের ঢল

বেনের ঠোঁটে ঠোঁট ডুবিয়ে সম্পর্কের ঘোষণা জেনিফার লোপেজের

  • আপডেট টাইম : সোমবার, ২৬ জুলাই, ২০২১
  • ৫১৩ বার পঠিত

বিনোদন ডেস্ক :: গুঞ্জনের অবসান ঘটিয়ে হলিউড তারকা বেন অ্যাফ্লেকের সঙ্গে নিজের সম্পর্কের কথা ঘোষণা করলেন জেনিফার লোপেজ। ইনস্টাগ্রামের দেওয়ালে বেনের ঠোঁটে ঠোঁট রেখে নিজেদের নতুন ছবিও আপলোড করলেন নতুন এই ‘লাভ বার্ডস’।

গুঞ্জনের পরিণতি যে সবসময় গুজব হয় না, তা শেষপর্যন্ত প্রমাণ করলেন অস্কারবজয়ী বিখ্যাত অভিনেতা বেন অ্যাফ্লেক ও বিশ্ববিখ্যাত মার্কিন পপষ্টার জেনিফার লোপেজ। গত মাস দু’য়েক ধরেই শোনা যাচ্ছে, ফের সম্পর্কে জড়িয়েছেন এই ‘প্রাক্তন’ জুটি। সম্প্রতি একসঙ্গে বেশ সময় কাটাচ্ছিলেন তারা। তবে নিজেদের ব্যাপারে এতদিন সোশ্যাল মিডিয়ায় কিংবা সংবাদমাধ্যমের কাছে মুখ খুলেননি বেন-জেনিফার।

অবশেষ মুখ খুললেন এবং ‘জেন্টেলম্যান কার্টসি’ মেনেই ‘লেডিজ ফার্স্ট’ ব্যাপারটিকে এক্ষেত্রে প্রাধান্য দিয়েছেন রুপালি পর্দার সুপারহিরো বেন। ইনস্টাগ্রামে নিজের এবং বেনের ঠোঁটে ঠোঁট ডুবিয়ে রাখার একটি ছবি দিয়ে নিজেদের সম্পর্কের ব্যাপারে কোনও রাখঢাক না রেখে প্রকাশ্যে আনলেন জেনিফার।

ছবিতে দেখা যাচ্ছে, কোনও সমুদ্র সৈকতের ধারে বিকিনি এবং পানামা হ্যাট পরে রয়েছেন জেনিফার। অন্যদিকে, ব্যাটম্যানের শরীরে সুপারহিরোর পোশাকের বদলে রয়েছে নেভি ব্লু রঙের শার্ট। যদিও বেঁকে এই ছবি ট্যাগ করেননি জেনিফার। ছবি দেখে ও ঘোষণা শুনে এই দুই তারকার অনুরাগীরা যে অত্যন্ত খুশি- সেকথা আর নতুন করে বলার প্রয়োজন নেই। পাশাপাশি ছবিতে পঞ্চাশ পেরোনো জেনিফারের আবেদনময়ী বিকিনি লুক দেখে চর্চা শুরু হয়েছে নেটদুনিয়ায়।

মাস কয়েক আগেই শোনা গিয়েছিল, বেন অ্যাফ্লেক ও জেনিফার লোপেজকে জড়িয়ে নানারকম মুখরোচক খবর। ওই খবরে আশায় বুক বেঁধেছিলেন জেনিফার ও বেনের অনুরাগীরা।

উল্লেখ্য, ২০০২ সালে জেনিফার ও বেন সম্পর্কে থাকলেও ২০০৪ সালে তাদের বিচ্ছেদ হয়ে যায়। তবে সম্প্রতি অ্যালেক্স রডরিগেজ’র সঙ্গে চার বছরের সম্পর্কের বিচ্ছেদ টেনেছেন জেনিফার। অন্যদিকে, গত জানুয়ারিতে অভিনেত্রী আনা দে আর্মাস’র সঙ্গে নিজের সম্পর্কের ইতি টেনেছেন বেন। তারপরেই এই জুটিকে একসঙ্গে দেখা গিয়েছিল মায়ামিতে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..