1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:২৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ভয়ানক করোনায় সিলেটে সর্বোচ্চ ১৪ প্রাণহানি

  • আপডেট টাইম : সোমবার, ২৬ জুলাই, ২০২১
  • ৩৪১ বার পঠিত

সিলেট প্রতিনিধি : মহামারী করোনা সময়ে সময়ে সিলেটবাসীর জন্য ভয়ঙ্কর হয়ে উঠেছে। প্রতিদিন কেড়ে নিচ্ছে নতুন নতুন প্রায়। এবার অতীতের সকল রেকর্ড ভেঙ্গে শেষ ২৪ ঘণ্টায় করোনা নিলো আরও ১৪ প্রাণ। এর মধ্যে ১০ জনই সিলেট জেলার বাসিন্দা, ৩ জন সুনামগঞ্জের ও একজন হবিগঞ্জের বাসিন্দা। এর আগে সিলেটে একদিনে সর্বোচ্চ প্রাণহানির সংখ্যা ছিলো ১২ জন।

এ নিয়ে করোনায় মোট প্রাণহানির সংখ্যা দাঁড়িয়েছে ৬৩১ জন। যার ৫০১ জনই সিলেটের। আর সুনামগঞ্জে ৪৭ জন, হবিগঞ্জে ২৯ জন ও মৌলভীবাজারে ৫৩ জন। এছাড়াও সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন একজনের মৃত্যু হয়েছে।

সোমবার (২৬ জুলাই) সকালে সিলেট বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক ডা. হিমাংশু লাল রায় এ তথ্য জানিয়েছে।

স্বাস্থ্য অধিদপ্তরের তথ্যমতে শেষ ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে নতুন করে করোনা শনাক্ত হয়েছে ৫৬৪ জন। যার ২০৮ জন সিলেট জেলার বাসিন্দা। এছাড়াও সুনামগঞ্জের ১০৭ জন, হবিগঞ্জের ১৪৬ জন, মৌলভীবাজারের ৬২ জন ও সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আরও ৪১ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। এ সময়ে নমুনা পরীক্ষা করা হয়েছিলো ১৩৪৩ টি। সে হিসেবে শনাক্তের হার ৪২ শতাংশ।

এ নিয়ে সিলেট বিভাগের চার জেলায় মিলে মোট করোনা শনাক্তের সংখ্যা দাঁড়িয়েছে ৩৬ হাজার ২ শত ১০ জন। যার অর্ধেকের বেশি সিলেট জেলায় ২০ হাজার ১ শত ৫৮ জন, সুনামগঞ্জে ৪ হাজার ৮৬ জন, হবিগঞ্জে ৪ হাজার ২শত ২৭ জন, মৌলভীবাজারে ৪ হাজার ৭ শত ৭৬ জন এবং সিলেটের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে মোট ২৯ শত ৬৩ জনের করোনা শনাক্ত হয়।

এদিকে শেষ ২৪ ঘণ্টায় করোনা সিলেট জেলায় করনা জয় করেছেন ৪২৪ জন। আর করোনা আক্রান্ত হয়ে নতুন করে হাসপাতালে ভর্তি হয়েছেন আরও ১০৭ জন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..