1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:৪৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

২১ঘন্টা গ্যাস-পেট্রোল পাম্পের ধর্মঘট প্রত্যাহার

  • আপডেট টাইম : সোমবার, ২৬ জুলাই, ২০২১
  • ৮২৯ বার পঠিত

স্টাফ রিপোটার: মৌলভীবাজার শহরের কুসুমবাগ পেট্রোল পাম্প মেসার্স সাজ্জাদুর রহমান সিএনজি এন্ড ফুয়েল ফিলিং স্টেশনকে জেলা প্রশাসনের একটি মোবাইল কোট টিম গতকাল রোববার সন্ধ্যায় ২হাজার টাকা জরিমানা করে।

এ ঘটনায় জেলার সকল ফুয়েল ফিলিং স্টেশন মালিকরা ধর্মঘট ডাক দিয়ে লাগাতার ২১ঘন্টা কার্যকম বন্ধ রাখে। ফলে জরুরি সেবার অ্যাম্বুলেন্স,জরুরী পণ্যবাহী যাননবাহনসহ রোগীরা পাম্পে এসে তেল-গ্যাস না পেয়ে চরম ভোগান্তিতে পড়েন।

ফিলিং স্টেশন কর্মচারী ও মালিকরা বলেন, সিএনজিতে গর্ভবতী নারী রোগী অপর একটি সিএনজিতে ক্যান্সার রোগী ছিল। অবস্থা খ্বু খারাপ দেখে গ্যাস দিয়েছিলাম। হঠাৎ করে ম্যাজিস্ট্রেট এসে বলেন এগুলো জরুরী রোগী নয়,কেনো গ্যাস দেয়া হচ্ছে।

এঘটনায় মৌলভীবাজার পাম্প ও সিএনজি ফুয়েল ফিলিং স্টেশনের মালিকরা জেলা প্রসাসনের ক্ষমতার অপব্যবহারের দায়ে জেলা জুড়েই সকল ফুয়েল ফিলিং স্টেশন ২১ঘন্টা বন্ধ থাকার পর আজ সোমবার এক বৈঠকে মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ, জেলা পরিষদ চেয়ারম্যান মিছবাহুর রহমানসহ জনপ্রতিনিধিদের মধ্যস্থতায় পাম্প মালিক সমিতির বৈঠক হয়।
বৈঠকের পর আজ বিকেল ৩টায় সরকারের দেয়া বিধি নিষেধ মেনে জরুরী সেবাদানকারী যানবাহনসহ জনগনের ভোগান্তি নিরসনের জন্য সকল পাম্প ও সিএনজি স্টেশন খোলে দেয়া হয়েছে।

 

 

 

 

 

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..