1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  • E-paper
  • English Version
  • রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৭:১৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
করোনা আপডেট : ২৪ ঘণ্টায় ৩৮ জনরে মৃত্যু, শনাক্ত ২ হাজার ৩২৫

মাতাল হয়ে গাড়ি চালানো যে কোনো দেশেই অপরাধ

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১
  • ৪০ বার পঠিত

অনলাইন ডেস্ক: মাতাল হয়ে গাড়ি চালানো যে কোনো দেশেই অপরাধ। সেই অপরাধ করেই ড্রাইভিং করছিলেন। তার খেসারত দিতে হলো সড়ক দুর্ঘটনার শিকার হয়ে। মাতাল অবস্থায় গাড়ি চালাতে গিয়ে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন দক্ষিণী অভিনেত্রী যশিকা আনন্দ।আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন তিনি। মহাবলিপুরমের ইস্ট কোস্ট রোডে ঘটেছিল ঘটনাটি। প্রাথমিক তদন্তের পর পুলিশের অনুমান, মদ্যপ অবস্থায় গাড়ি চালানোর জন্যই এই দুর্ঘটনা ঘটেছে।তামিল ও তেলুগু সিনেমার পরিচিত মুখ যশিকা। সিনেমায় নিজের সফর শুরু করেছিলেন জিভা অভিনীত তামিল ছবি ‘কাভালাই ভেন্দম’-এর মাধ্যমে। পরে বিজয় দেবেরকোন্ডা অভিনীত ‘নোটা’ সিনেমায় নজর কাড়েন। ধীরে ধীরে তামিল ও তেলুগু ইন্ডাস্ট্রির পরিচিত মুখ হয়ে ওঠেন। পরে কমল হাসান সঞ্চালিত বিগ বস তামিলে অংশ নিয়েছিলেন অভিনেত্রী।

আবার Me Too আন্দোলনের সময় অভিযোগ করেছিলেন, এক পরিচালক নাকি সিনেমায় অভিনয়ের বদলে তার সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হতে চেয়েছিলেন। জানা গিয়েছে ২৫ জুলাই মাঝরাতে যশিকার দুর্ঘটনাটি ঘটে। প্রত্যক্ষদর্শীদের কথা অনুযায়ী, রাস্তা দিয়ে প্রচণ্ড গতিতে গাড়িটি যাচ্ছিল। আচমকা নিয়ন্ত্রণ হারিয়ে উলটে যায়। প্রায় দুমড়েমুচড়ে গিয়েছে গাড়িটি। যশিকা ছাড়াও তার তিনজন বন্ধু ছিল গাড়িতে। সূত্রের খবর, ঘটনাস্থলেই যশিকার এক বান্ধবীর মৃত্যু হয়েছে। বাকিদের উদ্ধার করতে ঘটনাস্থলে ছুটে গিয়েছিলেন স্থানীয়রা। কিন্তু গাড়ির ভিতরে তারা এমনভাবে আটকে ছিলেন, পুলিশ কিংবা দমকল ছাড়া উদ্ধার করা সম্ভব হয়নি। আহতদের স্থানীয় হাসপাতালে পাঠানো হয়েছিল। সেখানেই আপাতত প্রত্যেকের চিকিৎসা চলছে বলে জানা গিয়েছে।

প্রাথমিক তদন্তের পর পুলিশের অনুমান, মদ্যপান করে গাড়ি চালানোর জন্যই এই দুর্ঘটনা ঘটেছে। প্রসঙ্গত, এই প্রথম নয় ২০১৯ সালেও এমন ঘটনা ঘটেছিল। সেই সময়ও বন্ধুদের সঙ্গে গাড়িতে করে যাচ্ছিলেন যশিকা। এক ডেলিভারি বয়কে ধাক্কা মেরেছিল গাড়িটি। তখনও মদ্যপ অবস্থায় গাড়ি চালানোর অভিযোগ উঠেছিল এ অভিনেত্রীর বিরুদ্ধে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..