1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৪ মে ২০২৪, ১২:০১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

দ্বিতীয় রাউন্ডে রোমান সানার বিদায়

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১
  • ২৭০ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : এলিমিনেশন রাউন্ডের প্রথম ম্যাচ জিততে বেগ পেতে হয়নি রোমান সানার। গ্রেট ব্রিটেনের টম হলকে সহজেই ৭-৩ সেট পয়েন্টে হারিয়ে শীর্ষ ৩২-এ উঠে গিয়েছিলেন দেশসেরা আর্চার।

কিন্তু দ্বিতীয় রাউন্ডে আর পারলেন না রোমান সানা। প্রথম সেট জিতে ভালো শুরুর পর শেষ পর্যন্ত ৪-৬ সেট পয়েন্টে হেরে গেছেন কানাডার ক্রিসপিন ডুয়েনাসের কাছে।

প্রিকোয়ার্টার ফাইনালে ওঠার লড়াইয়ের শুরুটাও দারুণ হয়েছিল রোমান সানার। প্রথম সেটে ৯, ৯, ৮ স্কোর করে ২৬-২৫ ব্যবধানে জিতে ২ পয়েন্ট নিয়ে নেন। এমন সূচনার পর দ্বিতীয় ও তৃতীয় সেট হেরে যান রোমান সানা।

তবে ৪-২ সেট পয়েন্টে পিছিয়ে পড়েও দারুণভাবে প্রত্যাবর্তন করেছিলেন চতুর্থ সেট জিতে (২৭-২৬)। শেষ সেটটায় যখন তীর ছুড়তে শুরু করেন রোমান সানা তখন দুই জনের পয়েন্ট চার করে। জিতলেই শেষ ষোল- এমন এক পরিস্থিতির সেটটি রোমান হেরে গেলেন ২৬-২৫ ব্যবধানে।

শেষ প্রি কোয়ার্টার ফাইনালে ওঠার লড়াইয়ে রোমান ১৫টি তীর ছুড়ে মাত্র একবার ১০ স্কোর করতে পেরেছেন। অথচ আগের রাউন্ডে ৬টি দশ স্কোর করেছিলে রোমান। শেষ ষোলোতে ওঠার লড়াইয়ে তার প্রতিপক্ষ কানাডার ক্রিসপিন ১০ স্কোর করেছেন ৫ বার।

ম্যাচ নির্ধারণী শেষ সেটেও শুরুতে রোমান ভালো করেছিলেন প্রতিপক্ষের চেয়ে। রোমান স্কোর করেছিলেন ৯, প্রতিপক্ষ ৭। সে অবস্থা থেকে রোমান শেষ সেট হেরে যান দ্বিতীয় ও তৃতীয় তীর থেকে ৮ পয়েন্ট স্কোর করে। বিপরীতে প্রতপক্ষ শেষ দুই তীরে স্কোর করে ১০ ও ৯।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..