1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০২:১০ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ফের মা হচ্ছেন ঐশ্বরিয়া!

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১
  • ২১৩ বার পঠিত

অনলাইন ডেস্ক: বলিউডে এবার গুঞ্জন উঠেছে ফের মা হতে চলেছেন ঐশ্বরিয়া রাই বচ্চন। নেট ‍দুনিয়ায় এ নিয়ে চলছে আলোচনা। ঐশ্বরিয়া গত রোববার নিজের ফেসবুকে পেজে বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন। মূলত তারপর থেকেই অভিনেত্রীর অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন শুরু হয়েছে। তাকে রীতিমতো শুভেচ্ছা জানাতে শুরু করেছেন ভক্তরা।

তবে মা হওয়ার বিষয়ে এখনও কোনো মন্তব্য করেননি ঐশ্বরিয়া। জানা গেছে, তামিল পরিচালক মণি রতœমের ‘পননিয়ান সেলভান’-এর কাজ শুরু হয়েছে। সেখানে সিনেমার দুই কেন্দ্রীয় নারী ঐশ্বরিয়া রাই ও লক্ষ্মী তামিলনাড়ুর পন্ডিচেরিতে সেটে যোগ দিয়েছেন। এ সিনেমায় গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন শরৎ কুমার। সম্প্রতি অভিষেক বচ্চন সিনেমাটির শুটিং সেটে যান। সেখানে শরৎ কুমার এবং তার মেয়ে বড়লক্ষ্মী ও পূজার সঙ্গে ছবি তোলেন তারকা দম্পতি।

সেই ছবি ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গে ঐশ্বরিয়ার অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন শুরু হয়। ভক্তরা ভাবছেন, ঐশ্বরিয়া দ্বিতীয় সন্তানের মা হতে চলেছেন। তাদের চোখে নাকি হালকা বেবি বাম্পও ধরা পড়েছে। কেউ কেউ তো আগ বাড়িয়ে অভিনন্দনও জানিয়েছেন। এর আগেও অন্তঃসত্ত্বার গুঞ্জনে শিরোনাম হয়েছিলেন ঐশ্বরিয়া। গোয়া ভ্রমণের সময় তার দ্বিতীয় বার অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন ওঠে। যদিও পরে তার মুখপাত্র জানান, ছবি তোলার অ্যাঙ্গেলের কারণেই এমনটা মনে হয়েছে, গুঞ্জন সত্য নয়।২০০৭ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হন ঐশ্বরিয়া ও অভিষেক। ২০১১ সালে তাদের কন্যাসন্তান আরাধ্যার জন্ম হয়।
সূত্র: বলিউড বাবল

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..