1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৪৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

পারিবারিক কলহে স্ত্রীর মাথায় আঘাত করলে ঘটনাস্থলের সুচিত্রার মৃত্যু

  • আপডেট টাইম : বুধবার, ২৮ জুলাই, ২০২১
  • ২১৯ বার পঠিত

কমলগঞ্জ প্রতিনিধি: কমলগঞ্জ উপজেলার পাত্রখোলা চা বাগান। একমাস আগে হঠাৎ করে বাগান থেকে নিখোঁজ হয়ে যান ৪০ বছর বয়সী নারী সুচিত্রা শব্দকর। তার কোন খোঁজ পাওয়া যাচ্ছিল না। তিনি পাত্রখোলা চা-বাগান বাজারে পরিচ্ছন্নতার কাজ করতেন। এ অবস্থায় সুচিত্রা শব্দকরের মেয়ে সীমা শব্দকর মা কোথায় ও কিভাবে নিখোঁজ হলো এ নিয়ে বাবা সুবাসকে জেরা শুরু করে। এক পর্যায়ে সুবাস স্বীকার করে, পারিবারিক কলহে রাগের মাথায় কুড়াল দিয়ে স্ত্রীর মাথায় আঘাত করলে ঘটনাস্থলের সুচিত্রার মৃত্যু হয়েছিল। তখন সে সবার অজান্তে ঘরের আঙিনায় স্ত্রীর লাশ মাটিতে পুঁতে রাখে। ফাঁস হয়ে যায় ঘটনা।

এ স্বীকারোক্তির পর সুবাস পালাতে চাইলে এলাকাবাসী তাকে ধরে একটি গাছের সাথে বেধে রেখে পুলিশকে অবহিত করে। খবর পেয়ে বুধবার (২৮ জুলাই) ছুটে যায় কমলগঞ্জ থানা পুলিশ। বেলা একটার দিকে নিজ ঘরের আঙিনা থেকে মাটিচাপা দেয়া অবস্থায় সুচিত্রা শব্দকর (৪০) নামে ওই নারীর গলিত লাশ উদ্ধার করা হয়। আটক করা হয়েছে ৪৮ বছর বয়সী সুচিত্রা শব্দকরের স্বামী সুবাস বাউরীকে। কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) ইয়ারদৌস হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘সুচিত্রা শব্দকর (৪০) নামে নিখোঁজ নারীর লাশ উদ্ধার হয়েছে। ঘাতক স্বামী সুবাসকে আটক করা হয়েছে। সে তার স্ত্রীর সাথে বসে মদ পান করার এক পর্যায়ে রাগের মাথায় কুড়াল দিয়ে মাথায় আঘাত করে মেরে ফেলার কথা স্বীকার করেছে। পরে সে ঘরের আঙিনায় স্ত্রীর লাশ পুঁতে রাখে বলে জানায়। এ ঘটনায় থানায় মামলা হবে বলে জানিয়েছেন ওসি ইয়ারদৌস হাসান।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..