1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৪ মে ২০২৪, ১২:৪০ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজারে আলোচিত ডাকাতি মামলার আসামী মিলাদ অবশেষে পুলিশের হাতে দেশীয় পাইপগান ও গুলিসহ গ্রেফতার

  • আপডেট টাইম : বুধবার, ২৮ জুলাই, ২০২১
  • ৮৬৪ বার পঠিত

নাসরিন প্রিয়া: মৌলভীবাজারে আলোচিত একাদিক ডাকাতি মামলার আসামী মিলাদ অবশেষে পুলিশের হাতে দেশীয় পাইপগান,৬রাউন্ড গুলিসহ গ্রেফতার হয়েছে। জানা গেছে, ইতিমধ্যে আটককৃত ডাকাতরা জেলা ও জেলার বাহিরেও অস্ত্র টেকিয়ে ডাকাতি করে আসছিল দীর্ঘদিন থেকে। ডাকাতরা গ্রেফতার হলে জেল হাজত থেকে জামিনে বেরিয়ে আসার ঘটনা রয়েছে।
আজ বুধবার (২৮জুলাই) দুপুরে মৌলভীবাজার পুলিশ সুপার র্কাযালয়ে পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান। পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া বলেন জেলার কুলাউড়া উপজেলার টিলাগাঁও ইউনিয়নের সালন গ্রামে গত ১৬ জুলাই মিলাদসহ ডাকাতরা বসত ঘরের কলাপসিবল গেইটের তালা ও দরজার লক ভেঙ্গে ঘরে প্রবেশ করে বাড়ীর লোকজনদের দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে স্বর্ণালংকার ও নগদ অর্থসহ সর্বমোট ১১,৫৬,৬০০/- (এগারো লক্ষ ৫৬ হাজার ৬শত) টাকার মালামাল লুট করে নিয়ে যায়। এঘটনার পর কুলাউড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) বিনয় ভূষন সংগীয় এসআইসহ বিভিন্ন কৌশল অবলম্বন করে বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ডাকাতদের আটক করতে নক্ষম হন।

ইতি মধ্যে বিভিন্ন সময়ে পুলিশের হাতে আটক ডাকাতরা হলেন, আব্দুল মজিদ ওরফে পিচ্চি মজিদ ওরফে শফিক মিয়া (৩৮) পিতা-মৃত আব্দুল কাদির,সাং-দক্ষিণ পাবই,থানা-কুলাউড়া,জেলা: মৌলভীবাজার (০৯টি) ডাকাতি ও অন্যান্য মামলা রয়েছে),আব্দুস সাত্তার রাজু (২৯) পিতা-মৃত বশির মিয়া,সাং-শ্রীমতপুর,থানা: কমলগঞ্জ,জেলা: মৌলভীবাজার (৪টি ডাকাতি ও অস্ত্র মামলা রয়েছে),আল আমিন (২৫) পিতা-মৃত সিদ্দিক মিয়া,সাং-ইটাখোলা মোড়া পাড়া,থানা-মাধবপুর, জেলা-হবিগঞ্জ বর্তমানে সাং-মাগুরা,থানা-কুলাউড়া,জেলা: মৌলভীবাজার (৪টি মামলা রয়েছে),সালাহ উদ্দিন (২৯) পিতা-মৃত ইসমাইল আলী,সাং-বিলের পাড়, থানা-কুলাউড়া,জেলা-মৌলভীবাজার। তার বিরুদ্ধে ৩টি মামলা রয়েছে)। সে ফৌজদারী কার্যবিধির ১৬৪ধারায় জবানবন্দি প্রদান করেছে,ইলিয়াস মিয়া (৪৮) পিতা-মৃত রজিব উল­া, সাং-মশাজান, থানা: রাজনগর,জেলা: মৌলভীবাজার, সর্বশেষ মিলাদ মিয়া (৩০) পিতা-তরিক মিয়া,সাং-সালন,থানা: রাজনগর, জেলা: মৌলভীবাজার (৬টি) ডাকাতি ও অন্যান্য মামলা রয়েছে, হারুন মিয়া (৩২) পিতা-মৃত বশির মিয়া,সাং- শ্রীমতপুর,থানা: কমলগঞ্জ,জেলা-মৌলভীবাজার (২টি ডাকাতি ও অন্যান্য মামলা রয়েছে।

এদিকে একাদিক ডাকাতি মামলার আসামী মিলাদসহ ইতিপুর্বে আটক ডাকাতরা গ্রেফতারের পর বিভিন্ন এলাকায় ডাকাতদের আতংক থেকে স্বস্থি ফিরে এসেছে বলে জানা গেছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..