1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:৫০ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

করোনা ও উপসর্গ নিয়ে ৩৭ জেলায় ১৬৬ মৃত্যু

  • আপডেট টাইম : বুধবার, ২৮ জুলাই, ২০২১
  • ২০১ বার পঠিত

অনলাইন ডেস্ক: গত ২৪ ঘণ্টায় করোনা ও উপসর্গ নিয়ে ৩৭ জেলায় ১শ’ ৬৬ জনের মৃত্যু হয়েছে। চট্টগ্রাম বিভাগেই মারা গেছে ৩৬ জন। এরমধ্যে চট্টগ্রামে ১৭, কুমিল্লায় ৮ এবং ব্রাহ্মণবাড়িয়া, চাঁদপুর, লক্ষ্মীপুর, নোয়াখালী ও ফেনীতে ১১ জনের মৃত্যু হয়।  রাজশাহী বিভাগে মারা যাওয়া ১৮ জনের মধ্যে রাজশাহীর ৮, পাবনার ৭ ও নাটোরের ৩ জন রয়েছেন। খুলনা বিভাগে করোনায় ৩১ জন মারা গেছেন। এর মধ্যে খুলনায় ৯, যশোরে ৬, কুষ্টিয়ায় ৫, ঝিনাইদহে ৪, মাগুরায় ৩, চুয়াডাঙ্গা ২ এবং মেহেরপুর ও বাগেরহাটে দুইজন রয়েছেন।

ময়মনসিংহ বিভাগে মারা গেছেন ১৪ জন। এর মধ্যে ময়মনসিংহের ১০, শেরপুরের ২ এবং নেত্রকোনা ও জামালপুরের দুইজন। সিলেট বিভাগে মৃত ১৭ জনের মধ্যে সিলেটের ১৪ এবং সুনামগঞ্জ ও হবিগঞ্জের তিনজন। বরিশাল বিভাগে ১৩ জন মারা গেছেন। এর মধ্যে বরিশালের ১১, পিরোজপুর ও ঝালকাঠির ২ জন রয়েছেন। রংপুর বিভাগে করোনায় ১৬ জনের মৃত্যু হয়েছে।  এর মধ্যে রংপুরে ৫, ঠাকুরগাওয়ে ৫, কুড়িগ্রাম, দিনাজপুর, গাইবান্ধা ও লালমনিরহাটের ৬ জন রয়েছেন।

এছাড়া, ফরিদপুরে ১৭, টাঙ্গাইলে ৩ এবং মাদারীপুরে একজন মারা গেছেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..