1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০২:৪৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

পর্ন ভিডিওতে কাজ করা দোষের নয়: পাক অভিনেত্রী

  • আপডেট টাইম : বুধবার, ২৮ জুলাই, ২০২১
  • ২০৭ বার পঠিত
অনলাইন ডেস্ক: পর্নকাণ্ড নিয়ে টালমাটাল গোটা বলিউড। অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা পর্নগ্রাফি বানানোর অভিযোগে গ্রেপ্তার হয়েছেন এবং আদালতের নির্দেশে কারাগারে রয়েছেন। এ ইস্যুতে বিভিন্ন মডেল ও অভিনেত্রী নিজ নিজ বক্তব্য প্রকাশ করছেন। এবার পর্ন ইস্যুতে কথা বললেন বলিউড অভিনেত্রী সোমি আলি। তিনি মূলত পাকিস্তানের মেয়ে। তবে বলিউডে কাজ করেই পেয়েছিলেন পরিচিতি। এই অভিনেত্রীর মতে, পর্ন ভিডিওতে কাজ করা দোষের নয়। যতক্ষণ না এখানে জোরপূর্বক কাজ করানো হয় কিংবা পাচারের ঘটনা ঘটে।
সোমি বলেন, পর্ন ভিডিও নিয়ে মানুষের যেমন আগ্রহ বেশি, আবার সমাজে ট্যাবুও আছে। কিন্তু কথা হলো, এই ইন্ডাস্ট্রিতে পেশাদার শিল্পীরাই কাজ করেন। তারা নিজ ইচ্ছাতে এই কাজ করেন। সুতরাং এখানে তাদেরকে কাঠগড়ায় দাঁড় করানো উচিৎ নয়। এসব বিষয়ে মানুষের আরও সচেতনতা প্রয়োজন। সেজন্য দেশে সেক্স এডুকেশনের গুরুত্ব আরও বাড়ানো উচিৎ।
সালমান খানের এই প্রাক্তন প্রেমিকা জানান, ওয়েব সিরিজগুলোতে যেসব ঘনিষ্ঠ দৃশ্য দেখানো হয়, তা একেবারে সিনেমাটিক। এগুলো আরও বাস্তবসম্মত হওয়া প্রয়োজন। আধুনিক এই সময়ে এসে শিল্প-সংস্কৃতিকে পিছিয়ে রাখা উচিৎ নয় বলেও মনে করেন সোমি।উল্লেখ্য, সোমি আলির জন্ম পাকিস্তানের করাচিতে। নব্বই দশকে বেশ কয়েকটি হিন্দি সিনেমায় অভিনয় করেছিলেন তিনি। এর মধ্যে ‘তিসরা কৌন’, ‘আও পেয়ার কারে’, ‘চুপ’, ‘মাফিয়া’ ইত্যাদি অন্যতম।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..