1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  • E-paper
  • English Version
  • রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৭:৩০ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
করোনা আপডেট : ২৪ ঘণ্টায় ৩৮ জনরে মৃত্যু, শনাক্ত ২ হাজার ৩২৫

মৌলভীবাজারে হাসপাতালগুলোতে করোনা ভ্যাকসিন নিতে আসা জনগন বিধি নিষেধকে তোয়াক্কা না করে দীর্ঘলাইন

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৯ জুলাই, ২০২১
  • ৯৪ বার পঠিত

স্টাফ রিপোটার: করোনাভাইরাসের (কোভিড-১৯) টিকা নিতে মৌলভীবাজার সদন হাসপাতালসহ উপজেলা স্বাস্থ্য কম্লেক্য কেন্দ্রগুলোতে প্রতিদিন মানুষের দীর্ঘলাইন দেখা গেছে। চলতি ভ্যকসিন নিতে আসা মৌলভীবাজার সদর হাসপাতালসহ উজেলা স্বাস্থ্য কম্লেক্য্র কার্যালয় কেন্দ্রে আসতে দেখা গেছে টিকা গ্রহণকারীদের দীর্ঘ লাইন। মনে হচ্ছে যেন ভ্যকসিন নয় কোন আনন্দ বা আড্ডায় আসছেন তারা। সরকার সারা দেশে কঠোর লকডাউন দিয়ে মানুষকে ঘর থেকে বের হতে বাধা দিয়ে নিরাপদ ও সুস্থ রাখতে চেষ্টা করছে অথচ জনগন সেটাকে তোয়াক্কা না করে উলে­াপথে হাটছে। সরকার সবাইকে ভ্যাসসিন দিতে আরো বিভিন্ন পদক্ষেপের পরিকল্পনা করছে।

মৌলভীবাজার সদর হাসপাতাল ভ্যকসিন ডোজ শুরু করে ১৯জুন ২০২১ইং ও উপজেলায় গুলোতে শুরু হয় চলতি মাসের ১২জুলাই ২০২১ইং থেকে। উল্যেখ্য যে, মৌলভীবাজার জেলায় এ পর্যন্ত মোট ৬৭হাজার ৬শত ডোজ টিকা এসেছে। এরমধ্যে ৩হাজার ৩শত ৬৬ডোজ দেয়া হয়ে গেছে এবং ৩৬২৩৪ডোজ মজুদ আছে আজ বৃহষ্পতিবার পর্যন্ত।

টিকা কেন্দ্রে মানুষের ভিড় বাড়ার কারণ জানতে চাইলে সিভিল সার্জন চৌধুরী জালাল উদ্দিন মুর্শেদ দৈনিক মৌমাছি কন্ঠকে বলেন, ভ্যাকসিন (ডোজ) নিতে আসা গ্রহনকারীরা অবশ্য নিজে ও অপরকে সুস্থ রাখতে সচেতনতা তৈরি হতে হবে। গত কয়েকদিনে আমরা মানুষের ভীর দেখে আজ করোনা দুরত্ব বজায় রেখে বিধি নিষেধ মানতে ব্যাপক কার্যক্রম হাতে নিয়েছি। তবুও মানুষ সেটাকে তোয়াক্কা করছেনা এটা দু:খজনক।

এদিকে আজ বৃহষ্পতিবার দুপুরে মৌলভীবাজার ২৫০শয্যা হাসপাতালে টিকাদান কার্যক্রম,করোনার নমুনা সংগ্রহসহ হাসপাতালের সার্বিক ব্যবস্থাপনা পরিদর্শন করেছেন মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ,জেলা পরিষদ চেয়ারম্যান মিছবাহুর রহমান,পৌর মেয়র ফজলুর রহমান,সিভিল সার্জন ডা. চৌধুরী জালালউদ্দিন মোর্শেদ,ভারপ্রাপ্ত তত্ত্বাবধায়ক ডা. বিনেন্দু ভৌমিক ও আরএমও ডা. ফয়সল জামান। হাসপাতাল কর্তৃপক্ষ,পুলিশ প্রশাসন,রেডক্রিসেন্ট সোসাইটি ও স্বেচ্ছাসেবী সংগঠনের সহযোগিতায় করোনা ভ্যাকসিন প্রদান ও নমুনা সংগ্রহ কার্যক্রম সুশৃঙ্খলভাবে সম্পন্ন করার নির্দেশনাসহপরিস্কার পরিচ্ছন্ন থাকে সেই ব্যাপারে সংসদ সদস্য নির্দেশনা প্রদান করেন এমপি।

সবশেষে- মহামারীর এই কটিন সময়ে ভ্যাকসিন (ডোজ) নিতে আসা জনগনের সরকারী বিধি নিষেধ ও দেশের করুন অবস্থার প্রতি নজর দিয়ে সবাইকে টিকা গ্রহনের দাবী স্বাস্থ বিষেজ্ঞদের।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..