1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৪:৫৬ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
* বন্যাকবলিত এলাকা পরিদর্শনে সিলেটে প্রধানমন্ত্রী   *  বন্যা নিয়ে দুশ্চিন্তার কিছু নেই, সরকার সব ব্যবস্থা নিয়েছে : প্রধানমন্ত্রী

শ্রীমঙ্গলে বিআরডিবির উদ্যোগে প্রথম দাপে ২৪ লক্ষ টাকার প্রনোদনা

  • আপডেট টাইম : শুক্রবার, ৩০ জুলাই, ২০২১
  • ২৬৫ বার পঠিত

বিকুল চক্রবর্তী: বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড শ্রীমঙ্গল উপজেলা শাখার উদ্যোগে পল্লি এলাকার প্রান্থিক জনগোষ্ঠির জীবনমান উন্নয়নে ২৪ লক্ষ টাকার করোনাকালীণ প্রণোদনা ঋণ বিতরণ করা হয়েছে।
বৃহস্পতিবার বিকেলে ও শুক্রবার সকালে দুই দফায় উপজেলা বিআরডিবি অফিসে ও পল্লী গ্রামে গিয়ে এ প্রনোদনা ঋণ বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান প্রেম সাগর হাজরা, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা সজল চন্দ্র সূত্রধর, সহকারি পল্লী উন্নয়ন কর্মকর্তা সাঈদ নাজমুল হাসান,শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বিকুল চক্রবর্তী,মাইটিভির মৌলভীবাজার জেলা প্রতিনিধি সঞ্জয কুমার দে প্রমূখ।
বক্তারা বলেন -চলমান করোনা পরিস্থিতিতে ক্ষতিগ্রস্ত অর্থনীতি পুনরূদ্ধারের লক্ষ্যে প্রধানমন্ত্রী‘র বিশেষ উদ্যোগের আওতায় বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার কর্তৃক পল্লী এলাকার প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন এবং ক্ষুদ্র,কুটির ও মাঝারী শিল্পকে লক্ষ্য করে প্রণোদনা ঋণ স্বরূপ ২০২০ ২০২১অর্থবছরে প্রথম ধাপে ৯১জন উদ্যোক্তার জন্য ৭০ লক্ষ টাকা ঋণ বরাদ্দ হয়েছে। উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা সজল চন্দ্র সূত্রধর জানান,স্থানীয় প্রশাসনের সাথে আলোচনাক্রমে কোভিড-১৯ পরিস্থিতি বিবেচনায় ৩টি ধাপে ঋণ বিতরণের সিদ্ধান্ত গ্রহণ করা হয়। এরই ধারাবাহিকতায় বৃহস্পবিার বিকলে ও শুক্রবার সকালে ২৬জন উদ্যোক্তার মধ্যে ২৪ লক্ষ টাকা প্রণোদনা ঋণ বিতরণ করা হয়।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..