1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৬:১৫ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
* বন্যাকবলিত এলাকা পরিদর্শনে সিলেটে প্রধানমন্ত্রী   *  বন্যা নিয়ে দুশ্চিন্তার কিছু নেই, সরকার সব ব্যবস্থা নিয়েছে : প্রধানমন্ত্রী

টলিউডে নারী পর্ন ব্যবসায়ীর সন্ধান

  • আপডেট টাইম : শুক্রবার, ৩০ জুলাই, ২০২১
  • ২০৩ বার পঠিত

বিনোদন ডেস্ক: অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রার পর্নোগ্রাফিকাণ্ড নিয়ে গত কয়েক দিন ধরে উত্তাল গোটা বলিউড। তিনি আপাতত জেলে রয়েছেন। তারই মাঝে এবার টলিউডে সন্ধান মিলল এক নারী পর্ন ব্যবসায়ীর। নাম নন্দিতা দত্ত। কলকাতার বুকে রমরমিয়ে চলছিল তার পর্ন র্যা কেট।গত বুধবার কলকাতা পুলিশের জালে ধরা পড়েছেন এই নন্দিতা দত্ত এবং তার সঙ্গী মৈনাক ঘোষ। হদিশ চলছে এই ঘটনার সঙ্গে জড়িত অন্যদেরও।

পুলিশ সূত্রে খবর, নন্দিতাই মূলত পর্ন র্যা কেটটি চালাতেন। মৈনাক তার চিত্রগ্রাহক। ফেসবুকে বিজ্ঞাপন দিয়ে তারা উঠতি মডেল এবং আগ্রহী ব্যক্তিদের সঙ্গে যোগাযোগ করতেন। পুলিশ এও জানিয়েছে, ঘণ্টার পর ঘণ্টা তাদের শুটিং চলতো। পরে ‘নিওফ্লিক্স’ এবং ‘রেডওয়াইপ টু’তে দেখানো হতো সেই পর্নগুলো। পুলিশের হাতে ধরা পড়ার পরেই নন্দিতা দত্তের পরিচয় নিয়ে প্রশ্ন উঠেছে। ফেসবুকে নিজেকে তিনি অভিনেত্রী এবং মডেল বলে পরিচয় দিয়েছেন। তার ফেসবুক প্রোফাইল জুড়ে নানা ফোটোশ্যুটের ছবি। খোলামেলা পোশাক পরে বিভিন্ন ভঙ্গিতে ছবি তুলেছেন নন্দিতা। প্রত্যেকটি ছবিতেই লাইকের সংখ্যা দেখার মতো। ফেসবুকে নন্দিতার ফলোয়ারের সংখ্যা ২১ হাজারের কিছু বেশি। সম্প্রতি একটি তেলেগু ম্যাগাজিনের জন্য মডেলিং করেছেন তিনি। পর্ন র্যা কেট চালানোর অভিযোগে গ্রেপ্তার হয়ে আপাতত পুলিশি হেফাজতে রয়েছেন নন্দিতা।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..