1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  • E-paper
  • English Version
  • রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৮:৫৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
করোনা আপডেট : ২৪ ঘণ্টায় ৩৮ জনরে মৃত্যু, শনাক্ত ২ হাজার ৩২৫

দুই বান্ধবীর হাত পা বেঁধে সারা রাত ধর্ষণ

  • আপডেট টাইম : শুক্রবার, ৩০ জুলাই, ২০২১
  • ৮৮ বার পঠিত

বিশেষ প্রতিবেদক: বাহুবলে স্কুলছাত্রী দুই বান্ধবীকে ঘরে আটকে রেখে হাত পা বেঁধে সারা রাত ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। অভিযোগের প্রেক্ষিতে বাহুবল থানা পুলিশ সাঁড়াশি অভিযান চালিয়ে অভিযুক্ত দুই কিশোর ধর্ষককে গ্রেফতার করেছে।
বৃহস্পতিবার রাত সাড়ে ৯ টার দিকে বাহুবলের মিরপুর ও হবিগঞ্জ সদর হাসপাতাল এলাকায় পৃথক অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতাররা হলেন বাহুবল উপজেলার বার-আউলিয়া গ্রামের নুরুল হক মিয়ার ছেলে খোকন মিয়া ও একই গ্রামের আব্দুল আউয়াল মিয়ার ছেলে সুমন মিয়া।বাহুবল থানার ওসি (তদন্ত) আলমগীর কবির জানান, নির্যাতনের শিকার দুই বান্ধবী নবম শ্রেণির ছাত্রী। বুধবার সন্ধ্যায় তারা বাড়ির পার্শ্ববর্তী একটি দোকানে প্রয়োজনীয় জিনিস কিনতে যায়। এ সময় আগে থেকে উৎপেতে থাকা একই গ্রামের খোকন ও সুমন ওই দুই স্কুলছাত্রীকে কৌশলে ফুসলিয়ে একটি বসত ঘরে নিয়ে যায়। সেখানে তারা তাদের হাত-পা মুখ বেঁধে সারা রাত ধর্ষণ করে।

এক পর্যায়ে ভোরে তাদের শোর-চিৎকার শুনে আশপাশের লোকজন এগিয়ে এসে তাদেরকে উদ্ধার করে। এসময় ধর্ষণকারীরা পালিয়ে যায়। পরে নির্যাতিত এক ছাত্রীর বাবা থানায় এজহার দায়ের করেন।এরপরপরই বিষয়টি নিয়ে মাঠে নামে পুলিশ। সাঁড়াশি অভিযান চালিয়ে গ্রেফতার করা হয় অভিযুক্ত খোকন ও সুমন মিয়াকে।ওসি আরো জানান, গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ ঘটনায় জড়িত অন্য কেউ থাকলে তাদেরও দ্রুত আইনের আওতায় নিয়ে আসা হবে। শুক্রবার গ্রেফতারদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হবে বলে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..