1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  • E-paper
  • English Version
  • রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৮:৫৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
করোনা আপডেট : ২৪ ঘণ্টায় ৩৮ জনরে মৃত্যু, শনাক্ত ২ হাজার ৩২৫

আমেরিকান তরুণী সেজে যুবকের প্রেম, অতঃপর…

  • আপডেট টাইম : শুক্রবার, ৩০ জুলাই, ২০২১
  • ৫২ বার পঠিত

বিশেষ প্রতিবেদক: নারী কণ্ঠের অধিকারী ইমরান আহমদ (৩২) নিজেকে আমেরিকা প্রবাসী তরুণী নাজহা আক্তার ছাভা পরিচয় দিয়ে যুবক সুলতান আহমদের সঙ্গে প্রেমের সর্ম্পক গড়ে তোলেন ফেইসবুকে। পরে ব্যক্তিগত মোবাইলে উভয়ের মধ্যে গভীর প্রেমের সম্পর্ক গড়ে উঠে। ইমরান এক পর্যায়ে সুযোগ বুঝে আমেরিকায় নিয়ে যাওয়ার প্রলোভন দেখিয়ে সুলতানের কাছ থেকে হাতিয়ে নেয় প্রায় পৌনে ৫ লাখ টাকা।
এর পর একসময় নাজহা আক্তার ছাভা নাম ধারী ইমরান যোগাযোগ বিচ্ছিন্ন করে দেয় সুলতানের সাথে। সুলতান তখন বুঝতে পারেন তিনি প্রতারিত হয়েছেন। এরপর থানায় অভিযোগ দায়ের করলে প্রতারক যুবককে গ্রেপ্তার করে পুলিশ

এরপর হঠাৎ করেই যোগাযোগ বিচ্ছিন্ন হওয়ায় ভুক্তভোগী যুবক প্রতারিত হওয়ার বিষয়টি বুঝতে পারেন। এরপর তিনি গত ২৩ জুলাই বিয়ানীবাজার থানায় সাধারণ ডায়েরি করেন।
পুলিশ তথ্য প্রযুক্তির সহায়তায় বুধবার রাত ৮টার দিকে নগরীর শেখঘাট এলাকার একটি বাড়ি থেকে প্রতারক ইমরান আহমদকে গ্রেফতার করে।
ইমরান নগরীর শেখঘাট এলাকার মৃত ইকবাল আহমদের ছেলে।

বিয়ানীবাজার থানার ওসি হিল্লোল রায় জানান, প্রতারক ইমরান আহমদ নারী কণ্ঠের অধিকারী। যার কারণে সে খুব সহজে ভুক্তভোগী যুবক সুলতানকে প্রেমের ফাঁদে ফেলে টাকা হাতিয়ে নেয়। প্রতারক ইমরান আহমদ বিবাহিত, তার স্ত্রী-সন্তানও রয়েছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..