1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৫৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কমলগঞ্জে এক প্রাথমিক বিদ্যালয়ে চুরি

  • আপডেট টাইম : শুক্রবার, ৩০ জুলাই, ২০২১
  • ২৮২ বার পঠিত

জয়নাল আবেদীন: কমলগঞ্জে সদর ইউনিয়নে এক প্রাথমিক বিদ্যালয়ের অফিস কক্ষের তালা ভেঙে এ চুরি সংঘটিত হয়। বুধবার রাতে চুরি সংঘটিত হলে গতকাল শুক্রবার সকালে খবর পাওয়ার পর পুলিশের একটি দল স্কুলটি পরিদর্শন করেন। দক্ষিণ বালিগাঁও বটতলা এলাকায় হাজী শামীম আহমেদ চৌধুরী বেসরকারী প্রাথমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে।

জানা যায়, মহামারি করোনা সংক্রমনের জন্য বিদ্যালয় দীর্ঘদিন ধরে বন্ধ থাকা অবস্থায় এ চুরি সংঘটিত হওয়ার পরেদিন বিদ্যালয়ের অফিস কক্ষের দরজা খোলা দেখে স্কুলের সহকারী শিক্ষিকা হাজেরা খাতুনকে জানান। পরে ইউপি সদস্যসহ শিক্ষকরা স্কুলে গিয়ে দেখা যায় স্টিলের আলমারী, ট্রাংক, নলকুপ ও প্রয়োজনীয় কাগজ পত্র চুরি হয়েছে। এ ঘটনায় থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষিকা আলেয়া বেগম জানান, একাধিক বার চুরি হলেও চোরদের শনাক্ত করা সম্ভব হয়নি। ফ্যান, আলমারি, এমনকি নিরাপদ পানির টিউবওয়েলও পর্যন্ত চুরি করে নিয়েছে। করোনা মহামারীর পরে স্কুল খুললে শিক্ষার্থীরা এসব সেবা থেকে বঞ্চিত হবেন। তিনি আরও জানান, দক্ষিণ বালিগাঁও এলাকায় কোন সরকারী ও বেসরকারী স্কুল না থাকায় ২০০৬ সালে হাজী মুজিবুর রহমান চৌধুরী প্রয়াত হাজী শামীম আহমেদ চৌধুরীর নামে বিদ্যালয়টি প্রতিষ্ঠা করেন। এ বিদ্যালয়ে ছাত্র-ছাত্রীর সংখ্যা ১৫০ জন। থানার অফিসার ইনচার্জ (ওসি) ইয়ারদৌস হাসান বলেন চুরির ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে। তবে এখন কোন অভিযোগ হয়নি।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..