1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  • E-paper
  • English Version
  • রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৭:২৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
করোনা আপডেট : ২৪ ঘণ্টায় ৩৮ জনরে মৃত্যু, শনাক্ত ২ হাজার ৩২৫

পর্নগ্রাফি মামলায় গ্রেপ্তার নায়িকা নন্দিতা দত্ত

  • আপডেট টাইম : শুক্রবার, ৩০ জুলাই, ২০২১
  • ৮৩ বার পঠিত

অনলাইন ডেস্ক: পর্নগ্রাফি মামলায় বলিউডের জনপ্রিয় অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রার গ্রেপ্তারের পর বিষয়টি ব্যাপকভাবে মাথাচাড়া দিয়ে উঠেছে। তার পাশাপাশি আরও বিভিন্ন মডেল-অভিনেত্রীর নাম আসছে প্রকাশ্যে। এবার একই অভিযোগে গ্রেপ্তার হয়েছেন মডেল ও নায়িক নন্দিতা দত্ত।  তিনি কলকাতার বিনোদন ইন্ডাস্ট্রিতে কাজ করেন। তবে সেই কাজের আড়ালে তার মূল ব্যবসা পর্নগ্রাফি। পশ্চিমবঙ্গের দমদম এলাকায় নিজের বাসা থেকেই নন্দিতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। সেই সঙ্গে মৈনাক ঘোষ নামে তার এক সহযোগীও গ্রেপ্তার হয়েছেন।

কলকাতা মহানগরীর নিউটাউন থানা পুলিশ জানিয়েছে, গত ২৬ জুলাই দু’জন মডেল নন্দিতা ও মৈনাকের বিরুদ্ধে নিউটাউন থানায় অভিযোগ দায়ের করে। সেই অভিযোগের ভিত্তিতেই তাদেরকে গ্রেপ্তার করা হয়েছে। জানা গেছে, নন্দিতা পর্দায় ‘ন্যানসি ভাবি’ নামে অভিনয় করতেন। এছাড়া বিভিন্ন তরুণী ও নতুন মডেলের ফটোশুট এবং ভিডিও করে প্রচার করতেন।

পুলিশ বলছে, নন্দিতাই মূলত এই চক্রটি চালাতেন। আর মৈনাক চিত্রগ্রাহক। ফেসবুকে বিজ্ঞাপন দিয়ে তারা উঠতি মডেল এবং ‘ইচ্ছুক’ ব্যক্তিদের সঙ্গে যোগাযোগ করতেন। ঘণ্টার পর ঘণ্টা ধরে তাদের শুটিং হতো। ‘নিওফ্লিক্স’ এবং ‘রেডওয়াইপ টু’ নামের দুটি প্ল্যাটফর্মে এসব কনটেন্ট প্রকাশিত হতো। নন্দিতা ও মৈনাকের সঙ্গে আরও অনেকেই এই চক্রের সদস্য বলে ধারণা করা হচ্ছে। সেটা নিয়ে চলছে জোর তদন্ত। এছাড়া রাজ কুন্দ্রার সঙ্গে নন্দিতার কোনো যোগসূত্র রয়েছে কিনা, তা-ও খতিয়ে দেখা হচ্ছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..