1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:৩৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বিধিনিষেধ উপেক্ষা করে আজ ৮র্ম দিনে মৌলভীবাজারে মানুষের চলাচল উদ্বেগজনক

  • আপডেট টাইম : শুক্রবার, ৩০ জুলাই, ২০২১
  • ২৫৫ বার পঠিত

স্টাফ রিপোটার: কঠোর বিধিনিষেধের তোয়াক্কা না করে মৌলভীবাজার জেলায় আজ শুক্রবার যাত্রী ও ব্যক্তিগত গাড়ি নিয়ে যাতায়াতের হিড়িক পরেছে। আটদিন ধরে চলা বিধি নিষেধের প্রতিদিনই দেখা যাচ্ছে বিধিভঙ্গের একইচিত্র। আজ যাত্রী,ব্যক্তিগত গাড়ি। শুধুমাত্র জরুরি ও লকডাউনের আওতামুক্ত গাড়ি পারাপারে ফেরি চালু থাকলেও মোটেরও মানা হচ্ছে না নিয়ম। সারা জেলায় পুলিশের চেকপোস্ট ও ঘাট এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হলেও যাত্রীরা দেখাচ্ছে নানা অজুহাত।

গত ২৪ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে সারা দেশে ২১২জনের মৃত্যু ও শনাক্ত হয়েছেন ১৩হাজার ৮৬২জন। সারা দেশে করোনায় মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে ২০হাজার ৪৬৭জনে। মোট শনাক্ত বেড়ে দাঁড়াল ১২লাখ ৪০হাজার ১১৫জনে।

এদিকে মানুষের চাপে উধাও স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব। সড়কে সড়কে পুলিশের চেকপোস্ট এড়িয়ে ছোট যানবাহনে ভেঙে ভেঙে রওনা হচ্ছে তাদের গন্তব্যে। এতে যাত্রীদের গুনতে হচ্ছে দুই তিনগুণ বেশি ভাড়া। যাত্রীরা নানা অজুহাত দেখাচ্ছে। অনেকে অসুস্থ,কেউ বিদেশ যাবে,কেউ টিকা নেবে,কারো পরিবারের সদস্যের মৃত্যু হয়েছে,কেউ সিম কোম্পানির নেটওয়ার্ক বিভাগে করছে। কিছু লোক বলছে তাদের অফিস থেকে কল আসছে,তাই তারা যাচ্ছে। সিএনজি,কারসহ ভিআইপি যানবাহনে মানুষের চলাচল। পৃথিবীজুড়ে মহামারীর সংক্রম ও মৃত্যু নিয়ে আতংক ঝিমিয়ে পড়লেও মৌলভীবাজারবাসী সেটির তোয়াক্কাই করছেননা।

এদিকে আজ সকাল থেকে বিকেল ৫ঘটিকা পর্যন্ত মৌলভীবাজার জেলা সদর সহ জেলার উপজেলা গুলোতে মোবাইল কোর্ট পরিচালনাকালে ১৩টি অভিযানে ১০২টি মামলায় ৫২হাজার ১শত টাকা অর্থদন্ড করা হয়েছে বলে প্রেস বিপিংয়ে জানিয়েছেন আসমাউল হুসনা,সহকারী কমিশনার ও এক্য্রিকিউটিভ ম্যাজিস্ট্রেট মৌলভীবাজার।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..