1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  • E-paper
  • English Version
  • রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৮:১৫ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
করোনা আপডেট : ২৪ ঘণ্টায় ৩৮ জনরে মৃত্যু, শনাক্ত ২ হাজার ৩২৫

কনস্টেবল রুহুল আমিন এর অবসরজনিত বিদায়ী সংবর্ধনা দিতে গিয়ে প্রশংসা খুড়ালেন পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া

  • আপডেট টাইম : শনিবার, ৩১ জুলাই, ২০২১
  • ১৮৬ বার পঠিত

 

স্টাফ রিপোটার: মৌলভীবাজার সুযোগ্য জেলা পুলিশ সুপার আইন শৃংখলা রক্ষার পাশাপাশি নিজেকে মানব সেবায় নিয়েজিত রাখতে একের পর এক কাজ করে অন্যায় অপরাধকে না বলে পুরো জেলায় সুনাম খুরিয়ে জেলাবাসীর ভালবাসায় সিক্ত হয়ে সূযোগ্য পুলিশ সুপার মৌলভীবাজার মোহাম্মদ জাকারিয়া নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তিনি যোগদানের পর সারা জেলায় পুলিশ বাহীনিকে জনগনের সেবায় কাজ করতে সব সময় ধরনের নির্দেশনা ও প্রতিক্ষন দৃষ্টিতে রাখছেন। যাহা মৌলবীবাজারবাসী উপভোগ করছেন।

আর তেমনি একটি মহৎ ও উদারতার প্রমান দিলেন,আজ ৩১জুলাই। অনুপ্রেরণায় ও নির্দেশনায় কোর্ট পুলিশ পরিদর্শক মোঃ ইউনুছ মিয়ার পরিচালনা ও ব্যবস্থাপনায় এবং সিএসআই/ মোঃ বজলুর রশীদ এর সঞ্চালনায় সদর কোর্টের কনস্টেবল মোঃ রুহুল আমিন এর অবসরজনিত বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। সকাল ১১.০০ ঘটিকার আলোচনায় কনস্টেবল রুহুল আমিন তার চাকুরী জীবনের স্মৃতিচারণ করেন। অবসরজনিত কনস্টেবল বলেন চাকুরী শেষে ন্ন্যূতম এই সম্মাননা পেয়ে প্রত্যাশা পুরণের সুযোগ প্রদানের জন্য সুযোগ্য পুলিশ সুপার মৌলভীবাজার মোহাম্মদ জাকারিয়া মহোদয়কে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। উক্ত অনুষ্টানে উপস্থিত পুলিশ পরিদর্শক (নিঃ) দীপাংকর রায় এবং পুলিশ পরিদর্শক (নিঃ) বিলকিস আরাসহ সকল অফিসার ও সহকর্মীবৃন্দ বিদায়ী বক্তব্য প্রদান করেন। সংবর্ধীত বিদায়ী কনস্টেবল জনাব মোঃ রুহুল আমিনকে কোর্টের সকল অফিসার ও ফোর্সের পক্ষ থেকে ফুল, ক্রেস্ট ও শুভেচ্ছা উপহার দিয়ে সম্মান জানান কোর্ট পুলিশ পরিদর্শক মোঃ ইউনুছ মিয়া। অনুষ্টান শেষে সূযোগ্য পুলিশ সুপার মৌলভীবাজার মোহাম্মদ জাকারিয়া মহোদয়ের নির্দেশনায় একটি ফুল সজ্জিত ডাবল ক্যাবিন গাড়ী যোগে মোঃ রুহুল আমিনকে নিজ বাসায় পৌছে দিয়ে আসা হয়। আমরা একত্রে কাজ করার স্মৃতিকে লালন করি।

মৌলভীবাজার পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া যেভাবে আইনশৃংখলা রক্ষা,মানবিক,সমাজনেবামুলকসহ বিভিন্নভাবে দিন রাত নিরলসভাবে জনগনের জন্য কাজ করে সুনাম অর্জন করছেন সেভাবে বাংলাদেশের প্রতিটি জেলায় এম পুলিশ সুপার তৈনি হোক এমনটাই প্রত্যাশা রাখি।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..