1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  • E-paper
  • English Version
  • রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৮:৫৫ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
করোনা আপডেট : ২৪ ঘণ্টায় ৩৮ জনরে মৃত্যু, শনাক্ত ২ হাজার ৩২৫

কাজী অফিস বন্ধ, প্রসূনের বিয়ে হলো কোথায়?

  • আপডেট টাইম : শনিবার, ৩১ জুলাই, ২০২১
  • ২৬ বার পঠিত

অনলাইন ডেস্ক: কঠোর লকডাউনের মধ্যেই বিয়ে করলেন ছোটপর্দার অভিনেত্রী প্রসূন আজাদ। কাজী অফিস বন্ধ থাকায় মসজিদে বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়েছে বলে জানান এই অভিনেত্রী। শুক্রবার (৩০ জুলাই) স্থানীয় মসজিদে দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে স্বাস্থ্যবিধি মেনে, স্বল্প আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।প্রসূন জানান, করোনার কারণে বিয়েতে তেমন কোনো আয়োজন রাখা হয়নি। লকডাউনে কাজী অফিসও বন্ধ। তাই পাত্রী বাসায়, আর বরপক্ষ মসজিদে গিয়ে দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে বিয়ে সম্পন্ন করা হয়।

গত ২৩ জুলাই বিয়ের কথা থাকলেও পারিবারিক বিশেষ কারণে সেদিন বিয়ে হয়নি বলে জানা গেছে। এর আগে ফারহানের সঙ্গে গত ১২ জুন সন্ধ্যায় প্রসূনের বাগদান হয়।ফারহানের সঙ্গে প্রসূনের দীর্ঘদিনের পরিচয়। ফারহান ধার্মিক বলেও জানান এই অভিনেত্রেী। প্রসূন বলেন, ‘আমরা দীর্ঘদিন ধরেই ভালো বন্ধু। ফারহান খুবই সাদামাটা সাধারণ একজন মানুষ। সব দিক থেকেই আমার মনে হয়েছে এই লোকটার সঙ্গে বাকি জীবন কাটিয়ে দেওয়া যেতে পারে।

২০১২ সালে লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় প্রথম রানারআপ নির্বাচিত হন প্রসূন। এর মাধ‌্যমে শোবিজ অঙ্গনে পা রাখেন তিনি। তার ঝুলিতে রয়েছে অসংখ্য দর্শক নন্দিত নাটক ও টেলিফিল্ম। এসআই খানের ‘অচেনা হৃদয়’ দিয়ে চলচ্চিত্রে পা রাখেন। ২০১৪ সালে মুক্তি পায় তার অভিনীত ‘সর্বনাশা ইয়াবা’ চলচ্চিত্র। প্রসূন সর্বশেষ একটি বিজ্ঞাপনে মডেল হয়েছেন। তার হাতে বর্তমানে কয়েকটি সিনেমার কাজ রয়েছে। এর মধ্যে রাশিদ পলাশের ‘পদ্মাপুরাণ’, নুরুল আলম আতিকের ‘মানুষের বাগান’ উল্লেখযোগ্য।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..