1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  • E-paper
  • English Version
  • রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৭:২২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
করোনা আপডেট : ২৪ ঘণ্টায় ৩৮ জনরে মৃত্যু, শনাক্ত ২ হাজার ৩২৫

কমলগ‌ঞ্জের সাংবা‌দিক কন্যা অনন্যা ডাক্তার হ‌লেন।

  • আপডেট টাইম : শনিবার, ৩১ জুলাই, ২০২১
  • ২০০ বার পঠিত
এস এ চৌধুরী জয়, কমলগঞ্জ মৌলভীবাজার থে‌কে : মৌলভীবাজা‌রের কমলগ‌ঞ্জের সাংবা‌দিক কন্যা অনন্যা ডাক্তার হ‌লেন।
গত ২৯ জুলাই (বৃহস্প‌তিবার) এম‌বি‌বিএস পরীক্ষার প্রকা‌শিত ফলাফ‌লে কমলগ‌ঞ্জ উপ‌জেলার দৈ‌নিক প্রথম আ‌লো প‌ত্রিকার প্র‌তি‌নি‌ধি মু‌জিবুর রহমান রঞ্জু’র কন্যা অনন্যা রহমান সামান্তা উত্তীর্ণ হন। সে সি‌লেট উই‌মেন্স মে‌ডি‌কেল ক‌লে‌জের ২০১৫ শিক্ষাব‌র্ষের শিক্ষার্থী ছিল ও প্রথমবা‌রেই সাফল্য অর্জন ক‌রে। ‌তাঁর এই সাফল্যে অ‌নে‌কেই নানাভা‌বে শুভেচ্ছা ও শুভ কামনা প্রকাশ ক‌রে‌ছেন।
অনন্যা শম‌শেরনগর ইউ‌পির ৬ নং ওয়া‌র্ডের শিংরাউলী নিবা‌সি মরহুম হাজী মো: সাজ্জাদুর রহমান’র ৩য় পুত্র মু‌জিবুর রহমান রঞ্জু ও ফ‌রিদা ইয়াস‌মিন চৌধুরী দম্প‌তির প্রথম সন্তান এবং ঢাকাস্থ বীর মু‌ক্তি‌যোদ্ধা মো: খা‌লেকুর রহমান খা‌লেক’র ভা‌তি‌জি।
‌মে‌য়ের এমন সাফ‌ল্যের ব্যাপা‌রে পিতা সাংবা‌দিক মু‌জিবুর রহমান রঞ্জু এ প্র‌তি‌নি‌ধি‌কে মোবাইল ফো‌নে শ‌নিবার বি‌কে‌লে ব‌লেন, ছোটবেলা থেকেই আমার বড় মেয়ে অনন্যা রহমানের ইচ্ছে ছিল সে মেডিক্যালে পড়াশুনা করে একজন চিকিৎসক হবে। সে জন্য সে ইন্টার (ইন্টার মি‌ডি‌য়েট) পাশ করার পর আমি ঢাকাসহ বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার জন্য আ‌বেদন করেছিলাম। কিন্তু মেয়ে আমার মেডিক্যাল ছাড়া পড়াশুনা করবেই না। সরকারি মেডিক্যাল কলেজে ভর্তি পরীক্ষা দিলেও প্রশ্নপত্র ফাঁ‌সের কারণে তার মত অসংখ্য ছাত্র-ছাত্রী সরকারি মেডিক্যাল থেকে ভর্তির সুযোগ হারায়। পরে তাকে আমি সিলেট উইম্যান্স মেডিক্যাল কলেজে ভর্তি করাই। সেখান থে‌কে মে‌য়ে আমার উত্তীর্ণ হয়। এখন তার উন্ন‌তি হউক- আমা‌দের দোয়া ও চেস্টা আ‌ছে তার সা‌থে এবং সে (অনন্যা) মানব সেবায় নি‌জে‌কে নি‌য়ো‌জিত কর‌বে ব‌লে রঞ্জু আরও ব‌লেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..