1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:০৫ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
মৌলভীবাজারের ৫টি রেলওয়ে স্টেশন বন্ধ থাকায় এখন ভুতুরে বাড়ি: যাত্রী দুর্ভোগ চরমে: চুরি ও নষ্ট হচ্ছে রেলওয়ের মুল্যবান সম্পদ,নতুন বছরে দৃঢ় হোক সম্প্রীতির বন্ধন, দূর হোক সংকট: প্রধানমন্ত্রী. আজ রোববার উদযাপন হবে বই উৎসব. দুর্গম এলাকায় বিকল্প ব্যবস্থায় নতুন বই পাঠানো হবে: শিক্ষামন্ত্রী, নতুন বছরে নতুন শিক্ষাক্রম চালু হচ্ছে : শিক্ষামন্ত্রী, নতুন আশা নিয়ে মধ্যরাতে বরণ করা হবে ২০২৩ সাল, সিডনিতে আতশবাজির মধ্য দিয়ে ‘নিউ ইয়ার’ বরণ, ইংরেজি নববর্ষ উদযাপনে পুলিশের কড়াকড়ি,আবারও প্রেস ক্লাবের সভাপতি ফরিদা, সম্পাদক হলেন শ্যামল ,নতুন বছরকে স্বাগত জানাতে কুয়াকাটায় পর্যটকের ঢল

এবার মিনি চরিত্রে মিমি

  • আপডেট টাইম : রবিবার, ১ আগস্ট, ২০২১
  • ১৮৪ বার পঠিত

বিনোদন ডেস্ক :: টালিউড অভিনেত্রী মিমি চক্রবর্তী ২০১২ সালে ‘বোঝেনা সে বোঝেনা’ সিনেমার মাধ্যমে জনপ্রিয়তা পান। এরপর অনেকগুলো সফল সিনেমা উপহার দিয়েছেন তিনি। অভিনয়ের পাশাপাশি তিনি রাজনীতিতেও সক্রিয়। পশ্চিমবঙ্গের একজন সংসদ সদস্য তিনি।

এদিকে মিমি চক্রবর্তী এবার হয়ে যাচ্ছেন মিনি! না, বাস্তবে নয়, নতুন একটি সিনেমাতেই তিনি এ চরিত্রে কাজ করবেন। যেটি নির্মাণ করছেন টালিউডের গুণী নির্মাতা মৈনাক ভৌমিক। এই সিনেমার মাধ্যমে অভিনেত্রী সম্পূর্ণা লাহিড়ী প্রযোজক হিসেবে আত্মপ্রকাশ করতে যাচ্ছেন।

বর্তমানে লোকসভা অধিবেশন নিয়ে ব্যস্ত মিমি চক্রবর্তী রয়েছেন দিল্লিতে। এর মাঝেই সুখবর দিয়ে জানালেন, এ সিনেমা পুরোপুরি নারীকেন্দ্রিক। তার মতে, এমন চরিত্রে তাকে আগে কখনোই দেখা যায়নি।

মিমি বলেন, প্রথমবার মৈনাকের সঙ্গে কাজ করতে আমি দারুণ এক্সাইটেড। ‘ক্রিসক্রস’ সিনেমার চিত্রনাট্য মৈনাকের লেখা; সেই সময় অনেক আলোচনা হয়েছিল। এরপর এই লকডাউনে আমাকে ‘মিনি’র চিত্রনাট্যটা পড়ে শোনায় মৈনাক। এ রকম চরিত্রে আগে আমায় কেউ দেখেনি। আমাদের ইন্ডাস্ট্রিতে এমনিতেই নারীকেন্দ্রিক চরিত্র কম হয়। সে দিক থেকে এই ছবি ব্যতিক্রম।

কেমন মেয়ে মিনি? জবাবে মিমি বলেন, যে ভীষণ আধুনিক মেয়ে। কিন্তু পরিবারের প্রতি দায়িত্বশীল। যে স্বাধীনচেতা কিন্তু একইসঙ্গে ওর জীবনের বিরাট বড় অংশ ওর পরিবার। সম্পর্কগুলোকে সে আগলে রাখে। কিন্তু কিছু ঘটনা ওর জীবনকে বদলে দেবে।

সিনেমাটি সম্পর্কে পরিচালক মৈনাক ভৌমিক বলেন, এটা একটা টক-ঝাল-মিষ্টি সম্পর্কের ছবি। যেখানে এক স্বাধীনচেতা মেয়ে দায়িত্ববোধ, মূল্যবোধের কাহিনি ফুটে উঠবে। মিমির সঙ্গে প্রথমবার কাজ করতে মুখিয়ে রয়েছি।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..