1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৪৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

আবারও ফিল্মফেয়ারে সেরা অভিনেত্রী জয়া

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১ এপ্রিল, ২০২১
  • ৩৯০ বার পঠিত

অনলাইন ডেস্ক:  দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। কলকাতার সিনেমায় অভিনয় করে ব্যাপক প্রশংসা অর্জন করেছেন তিনি। ২০১৮ সালে কলকাতার ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডস পান জয়া। আবারও বাংলা ভাষার ছবির জন্য `শ্রেষ্ঠ অভিনেত্রী` হিসেবে ভারতের অস্কারখ্যাত `ফিল্মফেয়ার পুরস্কার` জিতলেন। বুধবার রাতে জাঁকালো আয়োজনে ২০১৯ সালে মুক্তিপ্রাপ্ত কলকাতার বাংলা সিনেমাগুলো থেকে বিজয়ীদের হাতে তুলে দেওয়া হয় জয় ফিল্মফেয়ার পুরস্কার (বাংলা) ২০২০।

`রবিবার` ও `বিজয়া` সিনেমা দুটির জন্য সমালোচক বিভাগে সেরা অভিনেত্রীর স্বীকৃতি পেয়েছেন এই অভিনেত্রী।এদিকে প্রিয় অভিনেত্রীর পুরস্কার পাওয়ার খবরে আনন্দে ভাসছেন জয়ার ভক্তরা। সামাজিক যোগাযোগ মাধ্যমে দুই বাংলা থেকেই অভিনেত্রীকে শুভেচ্ছা জানাচ্ছেন তারা। এ বছর জয়ার সঙ্গে প্রধান চরিত্রে শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে জনপ্রিয় ক্যাটাগরিতে যৌথভাবে পুরস্কার জিতেছেন স্বস্তিকা মুখার্জী (শাহ্‌ জাহান রিজেন্সী) ও শুভশ্রী গাঙ্গুলী (পরীণিতা)। শ্রেষ্ঠ চলচ্চিত্রের পুরস্কার জিতে নিয়েছে সৃজিৎ মুখার্জি পরিচালিত `ভিঞ্চি দা`। `জ্যেষ্ঠপুত্র` চলচ্চিত্রের জন্য শ্রেষ্ঠ পরিচালকের পুরস্কার পেয়েছেন কৌশিক গাঙ্গুলী।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..