1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০২:৫৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজার সাংবাদিক ফোরামের মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ অনুষ্টান

  • আপডেট টাইম : রবিবার, ১ আগস্ট, ২০২১
  • ১৮৩০ বার পঠিত

বিশেষ প্রতিনিধি: মৌলভীবাজার সাংবাদিক ফোরামের আয়োজনে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ অনুষ্টান করেছে। আজ ১আগষ্ট রোববার দুপুরে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে মৌলভীবাজার শহরের কুসুমবাগ এলাকায় এস,আর প্লাজার সম্মুখে মাস্ক ও হেন্ড স্যানিটাইজার বিতরণ করা হয়েছে। জেলা সাংবাদিক ফোরামের সভাপতি ও বাংলার দিন সম্পাদক বকশী ইকবাল আহমদ এর সভাপতিত্বে ও ফোরামের দপ্তর সম্পাদক শেকুল ইসলাম তালুকদারের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) তানিয়া সুলতানা। বিশেষ অতিথি হিসেবে ছিলেন মৌলভীবাজার সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিনা রহমান, মেজর মাহমুদ হাসান, মৌলভূবাজার মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) ইয়াসিনুল হক।
এছাড়াও উপস্থিত ও বক্তব্য রাখেন, প্রেসক্লাবের সাবেক সভাপতি ও বাসস প্রতিনিধি ডাঃ ছাদিক আহমদ,প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও এনটিভির প্রতিনিধি এস এম উমেদ আলী, প্রেসক্লাবের সাবেক সম্পাদক ও দেশ টিভি, ভোরের কাগজ প্রতিনিধি সালেহ এলাহী কুটি, মৌলভীবাজার প্রেসক্লাবের সহ সহ সভাপতি ও জেলা সাংবাদিক ফোরাম এর সাধারণ সম্পাদক নুরুল ইসলাম শেফুল, সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদ এর সভাপতি খালেদ চৌধুরী,মৌলভীবাজার অনলাইন প্রেসক্লঅবের সাধারন সম্পাদক ও দৈনিক আমাদের কন্ঠ প্রতিনিধি মশাহিদ আহমদ,সাংবাদিক ফোরাম এর সহ সভাপতি আমিনুর রশীদ বাবর,ফোরামের সাংগঠনিক সম্পাদক ও দীপ্ত নিউজ সম্পাদক দুরুদ আহমদ,ফোরামের কোষাধ্যক্ষ ও দৈনিক নবচেতনা প্রতিনিধি জাকির হোসেন,সিনিয়র সাংবাদিক মামুনুর রহমান চৌধুরী মসু, আজগর আলী সহ গণমাধ্যম কর্মীরা। রিেিশষে প্রধান অতিথিসহ অন্যান্যরা মাস্ক ও হেন্ড সেনিটাইজার বিতরণ করা হয়।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..