1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৩৭ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

সনু-মিথিলা জম্পেশ আড্ডায়

  • আপডেট টাইম : সোমবার, ২ আগস্ট, ২০২১
  • ৭৪০ বার পঠিত

বিনোদন ডেস্ক :: গতমাসে কাঁটাতার পেরিয়ে সৃজিতের কাছে ফিরেছেন মিথিলা ও আইরা। আপাতত আছেন সেখানেই। এরই মধ্যে ‘মায়া’ নামের কলকাতার একটি সিনেমার কাজ শেষ করেছেন মিথিলা।

অন্যদিকে, নতুন কয়েকটি সিনেমা আর সিরিজের প্রস্তুতি নিচ্ছেন টলিউডের নির্মাতা সৃজিত মুখার্জি।

কাজ ও সংসার মিলিয়ে ভালোই কাটছে এই দুই তারকার সময়। এর সঙ্গে যোগ হলো বলিউডের জনপ্রিয় গায়ক সোনু নিগমের আড্ডা। সঙ্গে ছিল জম্পেশ নৈশভোজও।

আড্ডারত সেই ছবি ফেসবুকে পোস্ট করেছেন সৃজিত। ছবিতে সোনু এবং তার স্ত্রী মধুরিমা নিগমের সঙ্গে দেখা যাচ্ছে সৃজিত এবং তার স্ত্রী মিথিলাকে। চারজনের পোশাকেই কম-বেশি নীলের ছোঁয়া।

ছবির ক্যাপশনে সৃজিত লিখেছেন, ‘প্রিয় সোনুর সঙ্গে স্মরণীয় সংগীত, দারুণ আড্ডা এবং অসামান্য নৈশভোজ।’

কবে, কে কার বাড়িতে অতিথি হয়েছিলেন, সে বিষয়ে স্পষ্ট করে কিছু জানাননি সৃজিত। তবে গত ৩০ জুলাই ৪৮-এ পা রাখেন সোনু। অনেকেই মনে করছেন, এই উপলক্ষেই বিশেষ এ আয়োজন হয়েছিল।

এদিকে, সৃজিতের সঙ্গে সোনু নিগমের সখ্যতা নতুন নয়। একাধিকবার জুটি বেঁধেছেন তারা। ২০১৩ সালে সৃজিতের ‘মিশর রহস্য’ সিনেমার একটি গানে কণ্ঠ দিয়েছিলেন সোনু। ২০১৯ সালে ‘গুমনামি’ সিনেমায় সোনুর কণ্ঠে শোনা যায় ‘সুভাষজি’ শিরোনামের গানটি। স্বাভাবিক কারণে নেটিজেনরাও মন্তব্য করে জানতে চেয়েছেন, তারা কি আবারো একসঙ্গে কাজ করতে যাচ্ছে? যদিও এ প্রশ্নের উত্তর এখনো মিলেনি।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..