1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:০৭ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

করোনা ভাইরাসের সংক্রমণ বৃদ্ধি রোধকল্পে জেলা প্রশাসনের সচেতনতামূলক প্রচারাভিযান

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১ এপ্রিল, ২০২১
  • ৪৮৮ বার পঠিত

স্টাফ রিপোর্টার: “মাস্ক ব্যবহারের অভ্যাস করোনা মুক্ত বাংলাদেশ” করোনা ভাইরাসের সংক্রমণ বৃদ্ধি রোধকল্পে জেলা প্রশাসনের সচেতনতামূলক প্রচারাভিযান অভ্যাহত রয়েছে। মৌলভীবাজার জেলা ম্যাজিস্ট্রেট মীর নাহিদ আহসানের অনুমতি ও অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট তানিয়া সুলতানার নির্দেশনায় করোনা ভাইরাসের সংক্রমণ বৃদ্ধি রোধকল্পে ১ এপ্রিল সকাল ১১টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত সচেতনতামূলক প্রচারভিযান পরিচালনা করা হয়।সম্প্রতি করোনা সংক্রমণ বৃদ্ধির প্রেক্ষিতে সরকারের নির্দেশনা অনুযায়ী মাস্ক ব্যবহারের উপর গুরুত্বারোপ করে এ প্রচারাভিযান পরিচালনা করা হয়। এসময় করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে প্রধানমন্ত্রীর কার্যালয় হতে জারীকৃত নির্দেশনা প্রচার করা হয়। প্রচারাভিযান মৌলভীবাজার সদরের কুসুমবাগ পয়েন্টে পরিচালিত হয়।এ সময়ে জনসাধারণের মধ্যে বিনামূল্যে মাস্ক ও লিফলেট বিতরণ, মাস্ক পরায় উদ্বুদ্ধকরণ, বিভিন্ন মার্কেট ও শপিংমলে দোকানদারদের সতর্কীকরণ, মাইকিং প্রভৃতি কার্যক্রম পরিচালনা করা হয়।
জেলা প্রশাসনের এ সচেতনতামূলক প্রচারাভিযান চলমান থাকবে। পুনরায় জনসাধারণের মাস্ক ব্যবহার নিশ্চিত করতে প্রয়োজনে মোবাইল কোর্ট পরিচালনা করা হবে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..