1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:০৮ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

আজ সারাদেশে করোনায় আরও ২৪৬ মৃত্যু, শনাক্ত ১৫,৯৮৯ জন

  • আপডেট টাইম : সোমবার, ২ আগস্ট, ২০২১
  • ২৪০ বার পঠিত

গাহাব উদ্দিন : গত ২৪ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ২৪৬ জনের মৃত্যু নিয়ে সারা দেশে মোট মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ২১ হাজার ১৬২জনে। অপরদিকে ২৪ঘণ্টায় নতুন করে শনাক্ত হয়েছেন ১৫হাজার ৯৮৯জনসহ মোট শনাক্তের সংখ্যা বেড়ে দাঁড়াল ১২লাখ ৮০হাজার ৩১৭জনে।
কঠোর বিধিনিষেধের তোয়াক্কা না করে মৌলভীবাজার জেলায় ব্যবসায়ী দোকান খোলে ব্যবসা ও ব্যক্তিগত বাহাড়ী নামের গাড়ি নিয়ে রাস্তায় ঘুরছেন। কেউই মহামারী করোনাকে কেয়ার না করেই যখন খুশি তখন বের হচ্ছেন প্রয়োজনে-অপ্রজনে।

আজ লকডাউনের ১২তম দিনে যানবাহন ও মানুষের চাপে উধাও স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব চরম আকার ধারন করছে। সড়কে সড়কে প্রশাসন,আনসার,ভিজিবি,পুলিশের মোবাইল কোর্ট ও চেকপোস্ট এড়িয়ে যানবাহনে গন্তব্যে যাচ্ছেন। অপরদিকে পরিবহন শ্রমিকরা প্রয়োজনে অপ্রজনে আসা যাত্রীদের কাছ থেকে আদায় করছেন দুই তিনগুণ বেশি ভাড়া। সিএনজি,কারসহ ভিআইপি যানবাহনের চিত্র দেখে মনে হয় যেন তারা আনন্দ উপভোগ করতে বের হচেছন। শুধু তাই নয় এক শ্রেনীর কার,মাইক্রোস,হাইএস নিয়ে দুরপাল­ার কতেক বাস কাউন্টার যাত্রী সংগ্রহ করে দেশের বিভিন্ন স্থানে পরিবহনে যাকায়াতের চিত্রের অভিযোগ রয়েছে। সারা পৃথিবীজুড়ে করোনা সংক্রমন নিয়ে আতংকে ঝিমিয়ে পড়লেও মৌলভীবাজারবাসী বিধি নিষেধের তোয়াক্কাই করছেননা।

মৌলভীবাজার জেলার প্রতিনিটি উপজেলার বাইরে বের হওয়া ও স্বাস্থ্যবিধি না মানার কারণে জেলা সদরসহ মোট ৪৯টি মামলায় ৩৪ হাজার ৮শত টাকা জরিমানা করেছে জেলা ও উপজেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত। এ তখ্য নিশ্চিত করেছেন আসমাউল হুসনা,সহকারী কমিশনার ও এক্য্রিকিউটিভ ম্যাজিস্ট্রেট মৌলভীবাজার।

প্রশাসন ও সচেতন মহলের দাবী সরকারী বিধি নিষেধ মেনে চলুন” ঘরে থাকুন, সুস্থ থাকুন এবং সবাইকে সুস্থ রাখুন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..