1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:৩৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

যার সঙ্গে বেডরুম শেয়ার করলেন আলিয়া!

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩ আগস্ট, ২০২১
  • ২২৮ বার পঠিত

বিনোদন ডেস্ক: বলিউডে রণবীর কাপুর ও আলিয়া ভাটের সম্পর্কের খবর নতুন নয়। তাদের প্রেম নিয়েও বিভিন্ন সময় গণমাধ্যমে খবর বেরিয়েছে। কিন্তু সেই রণবীরের সঙ্গে নয়, অন্য কারও সঙ্গে আলিয়া ভাট রাত কাটিয়েছেন, এবার এমনই খবর সামনে এলো।

সম্প্রতি সঞ্জয় লীলা বানসালির ‘গাঙ্গুবাই কাঠিয়াবাড়ি’ ছবির শুটিং শেষ করেছেন কেন্দ্রীয় চরিত্রে থাকা আলিয়া ভাট। সামাজিকমাধ্যমে সেই ছবি শুটিংয়ের নানা অভিজ্ঞতাও ভক্তদের সঙ্গে ভাগাভাগি করেন নায়িকা।

‘গাঙ্গুবাই কাঠিয়াবাড়ি’র শুটিং শেষে রাতে ডেট করার জন্য প্রস্তুত আলিয়া। আপনি কি ভাবছেন, এই ডেট রণবীর কাপুরের সঙ্গে? না, তেমন নয়। কারণ এরইমধ্যে নতুন প্রজেক্ট হাতে নিয়েছেন আলিয়া।

গেল জুন মাসের শেষ দিকে ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবলের খবর, সেই নতুন প্রজেক্টের জন্য সারা রাত সময় দিয়েছেন আলিয়া। মানে, ‘ডার্লিংস’ ছবির চিত্রনাট্য পড়ে রাত কাটিয়েছেন তিনি। ইনস্টাগ্রাম স্টোরিতে নায়িকা নিজেই লিখেছিলেন- ‘আমার আজকের ডেট’।

নিজের প্রযোজনা প্রতিষ্ঠান ‘এটারনাল সানশাইন প্রডাকশনস’-এ ‘ডার্লিংস’ ছবি দিয়ে প্রযোজক হিসেবে বলিউডে যাত্রা শুরু করবেন আলিয়া। ছবিটিতে সহ-প্রযোজনা করছেন শাহরুখ খানের প্রযোজনা সংস্থা রেড চিলিস এন্টারটেইনমেন্ট। ছবিটিতে আলিয়ার সঙ্গে শেফালি শাহ, রোশান ম্যাথিউ ও বিজয় ভার্মাকে দেখা যাবে। ছবিটি পরিচালনা করবেন জসমিত কে রীন।

রণবীর কাপুরের সঙ্গে ‘ব্রহ্মাস্ত্র’ ছবির কাজ করছেন আলিয়া। সেই ছবিতে থাকাছেন মেগাস্টার অমিতাভ বচ্চন, নাগার্জুন ও মৌনী রায়।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..